শিরোনাম

আশুগঞ্জে চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | রবিবার, ০৬ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 188 বার

আশুগঞ্জে চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ১৭ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (৬ই সেপ্টেম্বর, ২০২০)সকালে পৃথক অভিযানে আশুগঞ্জ টোল প্লাজা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় গাঁজাবহনকারী দুটি প্রাইভেটকারও জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার কমলপুর গ্রামের সুজন-(২০), মাদারীপুর জেলার সদর উপজেলার মোস্তফাপুর গ্রামের নুর মোহাম্মদ-(৩৮), নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার বিনাইর চর গ্রামের সেলামতুল্লাহ-(৩৬) ও একই জেলার রূপগঞ্জ উপজেলার সাওঘাট গ্রামের রূপচাঁন চন্দ্র দাস-(৩৮)।


র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে র‌্যাব সদস্যরা ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ টোলপ্লাজায় সকাল ৬ টায় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৭-৪৩৯৭) আটক করে। পরবর্তীতে প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে মাদক ব্যবসায়ী সুজন এবং নুর মোহাম্মদকে গ্রেপ্তার করে এবং প্রাইভেটকার থেকে ৮ কেজি গাঁজা উদ্ধার করে ।

পরবর্তী সকাল পৌনে ৭টায় একই স্থানে অভিযান চালিয়ে আরেকটি প্রাইভেটকার ( ঢাকা মেট্রো-গ-২৯-৬৫৩২) আটক করে। ওই প্রাইভেটকারেও তল্লাশী চালিয়ে ৯ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী সেলামতুল্লাহ এবং রূপচাঁন চন্দ্র দাসকে গ্রেপ্তার করে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০