শিরোনাম

আশুগঞ্জে চার ব্যবসায়ী গ্রেপ্তার

আশুগঞ্জ প্রতিনিধি | শুক্রবার, ০৫ জুন ২০২০ | পড়া হয়েছে 126 বার

আশুগঞ্জে চার ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৫৪ কেজি গাঁজা, ২৬৩ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ ২৪ হাজার ৫ শত টাকাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা। এ সময় মাদক বহনকারী একটি কাভার্ডভ্যান ও আটক করা হয়।

গতকাল শুক্রবার সকাল ৯টায় ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ টোলপ্লাজা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, ঝালকাঠি জেলার সদর উপজেলার বাসন্দা গ্রামের মোঃ রানা- (২৪), নাটোর জেলার সদর উপজেলার মোঃ মান্না- (১৯), হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার রিয়াজ নগর গ্রামের মোঃ সাজন মিয়া (২২) ও একই উপজেলার কালিকাপুর গ্রামের মোঃ রিপন-(২৩)।
র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে শুক্রবার সকাল ৯টার দিকে আশুগঞ্জ টোল প্লাজায় একটি কাভার্ডভ্যান আটক করা হয়। পরে কাভার্ড ভ্যানে তল্লাশী চালিয়ে ৫৪ কেজি গাঁজা, ২৬৩ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ ২৪ হাজার ৫ শত টাকাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১