শিরোনাম

আশুগঞ্জে গণপিটুনিতে দুই ডাকাত নিহত

আশুগঞ্জ প্রতিনিধি | বৃহস্পতিবার, ৩০ মে ২০১৯ | পড়া হয়েছে 520 বার

আশুগঞ্জে গণপিটুনিতে দুই ডাকাত নিহত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার সময় গণপিটুনীতে দুই ডাকাত নিহত হয়েছে। বৃহস্পতিবার (৩০-মে) ভোর রাতে উপজেলার দূর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ডাকাতরা হলেন হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বনগাঁও গ্রামের জামাল মিয়া-(৩২) এবং ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দামচাইল গ্রামের শহিদ মিয়া-(৪২)।


ডাকাতদের হামলায় ডাকাতির শিকার ওই বাড়ির নারীসহ সাতজন আহত হয়েছেন। এর মধ্যে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার গভীর রাতে ১০/১২জনের একটি ডাকাতদল উপজেলার দূর্গাপুর গ্রামের প্রবাসী হাবিবুর রহমানের বাড়িতে হানা দেয়। ডাকাতরা গ্রিল ও দরজা ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করে হাবিবুর রহমানের মেয়ে রুবিনা বেগমের উপর হামলা করে। রুবিনার চিৎকারে হাবিবুর রহমান, তার ছেলে সানাউল্লাহ মিয়া ও ছেলের বৌ প্রীতি এগিয়ে আসলে ডাকাতরা তাদেরকে এলোপাতারি কোপাতে থাকেন। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে বাড়ি ঘেরাও করে। এ সময় অন্যান্য ডাকাতরা পালিয়ে গেলেও দুই ডাকাতকে আটক করে গ্রামবাসী তাদেরকে গণপিটুনি দেয়।

পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় সকালে তারা মারা যায়।

হামলায় আহত হাবিবুর রহমানের ছেলে মোঃ ছানাউল্লাহ এবং নাতি রুহুল মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ আলম জানান জানান, নিহতরা পেশাদার ডাকাত। তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০