শিরোনাম

মাজারের অনৈতিক কাজে বাঁধা দেয়ার ঘটনায়

আশুগঞ্জে খাদেমের লোকদের হামলায় নিহত-১ ॥ আটক-৪

আশুগঞ্জ প্রতিনিধি | রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 77 বার

আশুগঞ্জে খাদেমের লোকদের হামলায় নিহত-১ ॥ আটক-৪

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মাজারের অনৈতিক কাজে বাঁধা দেয়ায় খাদেমের পক্ষের লোকদের হামলায় নূরুল ইসলাম-(৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

রোববার ২৭শে ডিসেম্বর, ২০২০ বিকেল ৫টায় উপজেলার সদর ইউনিয়নের যাত্রাপুর গ্রামের আয়েত আলী শার মাজারে এই ঘটনা ঘটে। নিহত নূরুল ইসলাম যাত্রাপুর গ্রামের ফকির বাড়ির শহিদ মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাদের জন্য ৩ মহিলাসহ চারজনকে আটক করেছে।


এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, যাত্রাপুর গ্রামের আয়েত আলী শাহ’র মাজারে প্রতি বৃহস্পতিবার রাতে গান-বাজনার আসর জমাতো মাজারের খাদেম আল-আমীন শাহ। এই আসনে রাতব্যাপী চলতো মদ, জুয়া ও নারীদের অনৈতিক কার্যকলাপ। নূরুল ইসলাম এসব কাজে বাঁধা প্রদান করতেন।

এসবের জের ধরে রোববার বিকেলে খাদেম আল-আমীন শাহ’র মামাতো ভাই মোশারফ ও মোয়াজ্জেমের নেতৃত্বে চর-চারতলা গ্রাম থেকে তার অনুসারীরা এসে নূরুল ইসলামের উপর হামলা করে। হামলাকারীরা বল্লম দিয়ে নূরুল ইসলামের বুকে আঘাত করলে তিনি আহত হন।

আশঙ্কাজনক অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ এবিএম মুছা চৌধুরী তাকে মৃত ঘোষনা করেন।

নিহত নূরুল ইসলামের ছোট ভাই আজিজুল ইসলামের স্ত্রী সাবেরা বেগম জানান, মাজারের অনৈতিক কাজে বাঁধা দেয়ায় খাদেমের লোকেরা তার ভাসুরকে বল্লম দিয়ে বুকে আঘাত করলে তিনি মারা যান।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের চিকিৎসক ডাঃ এবিএম মুছা চৌধুরী বলেন, বল্লমের আঘাতে ফুসফুস ক্ষতিগ্রস্থ হয়ে অতিরিক্ত রক্তক্ষরণের কারনে তিনি মারা গেছেন।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, মাজারের টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে এই ঘটনা ঘটেছে। তিনি বলেন, আমরা জিজ্ঞাসাবাদের জন্য তিন মহিলাসহ চারজনকে আটক করেছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১