শিরোনাম

আশুগঞ্জে উপনির্বাচনে দুইটি ওয়ার্ডে এ কে খান ও লোকমান হোসেন বেসরকারিভাবে বিজয়ী

আশুগঞ্জ প্রতিনিধি : | বৃহস্পতিবার, ২৯ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 167 বার

আশুগঞ্জে উপনির্বাচনে দুইটি ওয়ার্ডে এ কে খান ও লোকমান হোসেন বেসরকারিভাবে বিজয়ী

ব্রাহ্মণবাড়িয়া জেলা আশুগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ও লালপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ড এর উপ-নির্বাচন আজ বৃহস্পতিবার (২৯.০৩.২০১৮) সকাল ৮ টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে একটানা বিকাল ৪ পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

২ টি ওয়ার্ডের শূন্য ইউপি সদস্য পদের উপনির্বাচনে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন দূর্গাপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে একে খান টিউবওয়েল ও লালপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে লোকমান হোসেন মোরগ প্রতীক।


দুইটি ওয়ার্ডের মধ্যে দূর্গাপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে একে খান টিউবওয়েল প্রতীকে ৪৬৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আল-আমীন (তালা) ৪৩০ ভোট, উজ্জ্বল মিয়া (মোরগ) ৩৬২ ভোট, নুরুজ্জামান শাকিল (আপেল) ৩০৯ ভোট ও বায়েজিদ মিয়া (ফুটবল) ৩২ ভোট পেয়েছেন।

এই ওর্য়াডে মোট ২৮১৮ জন ভোটারের মধ্যে ১৬২৬ জন ভোটার তাদের ভোটারধিকার প্রয়োগ করেছেন। এর মধ্যে ১৫৯৮ টি বৈধ ভোট হয়েছে ও ২৮টি ভোট বাতিল হয়েছে।

অপরদিকে লালপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডে লোকমান হোসেন মোরগ প্রতীকে ২৬২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী হাজেড়া বেগম (তালা) ২৪২ ভোট, উমর ফারুক (ফুটবল)
২৩০ ভোট পেয়েছেন। এই ওয়ার্ডে মোট ১১০২ জন ভোট ভোটারের মধ্যে ৭৩৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

আশুগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম জানান, আশুগঞ্জ উপজেলায় ২টি ওয়ার্ডের শূণ্য ইউপি সদস্য পদে বেসরকারিভাবে দূর্গাপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের একে খান ও লালপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের লোকমান হোসেন বিজয়ী হয়েছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮