শিরোনাম

আশুগঞ্জে ইফার সাবেক মহাপরিচালক সামীম আফজালের দাফন সম্পন্ন

আশুগঞ্জ প্রতিনিধি | শুক্রবার, ২৬ জুন ২০২০ | পড়া হয়েছে 184 বার

আশুগঞ্জে ইফার সাবেক মহাপরিচালক সামীম আফজালের দাফন সম্পন্ন

ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান, ইসলামিক ফাউন্ডেশন (ইফা) এর সাবেক মহাপরিচালক ও সাবেক জেলা ও দায়রা জজ আলহাজ্ব সামীম মুহাম্মদ আফজালের লাশ শুক্রবার বাদ জুমা মরহুমের নিজ গ্রাম আশুগঞ্জ উপজেলার তারুয়া গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এর আগে স্বাস্থ্যবিধি মেনে তারুয়া গ্রামে মরহুমের প্রতিষ্ঠিত মাদরাসা মাঠে স্বল্প পরিসরে তার তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় ইমামতি করেন, বায়তুল মোকাররম জাতীয় মসজিদের ইমাম মুফতি মাওলানা এহসানুল হক জিলানী।
নামাজে জানাযায় অংশ নেন আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজিমুল হায়দার, ইসলামী ফাউন্ডেশনের ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক মোঃ শাহআলম, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাবেদ মাহমুদ, ইসলামী ফাউন্ডেশনের ব্রাহ্মণবাড়িয়ার সহকারি পরিচালক কাজী মোঃ জাবেদ হোসেন, আশুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান, তারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইদ্রিছ হাসান, মরহুমের ভাতিজা জিএম তানিম ও নাসিম দিদার প্রমুখ।


নামাজে জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরাস্থানে মা, বাবা ও ছেলের কবরের পাশে দাফন করা হয়।

দাফন শেষে ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর পক্ষ থেকে মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পন করা হয়। এমপির পক্ষে পুষ্পস্তবক অর্পন করেন আশুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শাহীন সিকদার।

এর আগে সামীম মোহাম্মদ আফজাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার শ্যামলী সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ( ইন্না লিল্লাহি—-রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, এক কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান।

শুক্রবার বাদ ফজর ঢাকার মোহাম্মদপুর জহুরী মহল্লা মসজিদে প্রথম ও সকাল ৮ টায় নারিন্দা শাহসাহেব বাড়ী মসজিদ প্রাঙ্গনে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

সামীম মোহাম্মদ আফজাল ১১ বছর ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালকের দায়িত্ব পালন করেন। গত ৩০ ডিসেম্বর মেয়াদ শেষে তিনি অবসরে চলে যান। এর আগে তিনি বিচার বিভাগে কর্মরত ছিলেন।

এদিকে সামীম মোহাম্মদ আফজালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী। এক শোকবার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১