শিরোনাম

ইউনিয়ন পরিষদ নির্বাচন

আশুগঞ্জের ৬ ইউনিয়নে ৩৭ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

প্রতিনিধি | বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 600 বার

আশুগঞ্জের ৬ ইউনিয়নে ৩৭ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

২২ মার্চ আশুগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচন।

আগামী ২২ মার্চ আশুগঞ্জ উপজেলার চর চারতলা, দুর্গাপুর, তালশহর, তারুয়া, লালপুর ও শরীফপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে গত সোমবার উৎসব মুখর পরিবেশে ৬টি ইউনিয়নে ৩৭জন চেয়ারম্যান, সাধারন সদস্য পদে ২২০ জন ও সংরক্ষিত সাধারন সদস্য পদে ৫৮ জন মেম্বার প্রার্থী তাদের মনোয়নপত্র দাখিল করেছেন। প্রার্থীদের মধ্যে আওয়ামীলীগ ও বিএনপির একাধিক বিদ্রোহী প্রার্থী রয়েছে।
গত সোমবার উপজেলা নির্বাচন অফিসার মোঃ আশরাফুল ইসলামের কাছে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেন।
প্রার্থীরা হলেন, দুর্গাপুর ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জিয়াউল করিম খান সাজু, আওয়ামীলীগের বিদ্রোহী রাসেল মিয়া, বিএনপির মনোনীত প্রার্থী মিজান খাঁ, বিএনপির বিদ্রোহী নাছির মিয়া, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী নাজমুল হক, ও নির্দলীয়  প্রার্থী মোয়াজ্জেম হোসেন মাজু এবং জাকির হোসেন। এ ছাড়া সাধারন সদস্য পদে ৩৩জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০জন।
চর-চারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আইয়ূব খান, আওয়ামীলীগের বিদ্রোহী জিয়া উদ্দিন খন্দকার, বিএনপি মনোনীত প্রার্থী ফাইজুর রহমান, বিএনপির বিদ্রোহী জয়নাল আবেদিন ও নির্দলীয় প্রার্থী শাহজাদা সাজু। এ ছাড়া সাধারন সদস্য পদে ৩৯জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯ জন।
তালশহর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আবু সামা, আওয়ামীলীগের বিদ্রোহী রাকিবুল হাফেজ, বিএনপির মনোনীত প্রার্থী গোলাম নবী খান, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী বজলুর রহমান ও নির্দলীয় প্রার্থী সাচ্চু মিয়া।  এ ছাড়া সাধারন সদস্য পদে ২৯জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬জন।
আড়াইসিধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সেলিম মিয়া, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী কামরুল হাসান মোবারক, বিএনপির মনোনীত প্রার্থী ইউনুছ ভূইয়া, নির্দলীয় সাচ্চু মিয়া, হেবজু ভূইয়া ও শাহপরান। এ ছাড়া সাধারন সদস্য পদে ৩৪জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮জন।
তারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইদ্রিস মিয়া, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বাদল সাদির, বিএনপির মনোনীত প্রার্থী কবির হোসেন, নির্দলীয় জাবেদ করিম, এইচ.এম. সারওয়ার ই আজম বাবুল। এ ছাড়া সাধারন সদস্য পদে ২৯ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯জন।
শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাঈফ উদ্দিন, বিএনপি মনোনীত প্রার্থী আব্দুল আওয়াল, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আতাউর রহমান ফারুক, নির্দলীয় প্রার্থী সুমন মিয়া ও তাজুল ইসলাম। এ ছাড়া সাধারন সদস্য পদে ২৬জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯জন।
লালপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোর্শেদ মাষ্টার, বিএনপি মনোনীত প্রার্থী আসকর দেওয়ান জামাল ও নির্দলীয় আবুল খায়ের। এ ছাড়া সাধারন সদস্য পদে ৩০জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০