শিরোনাম

আশার প্রতিষ্ঠাতা সফিকুল হক চৌধুরীর মৃত্যুতে দোয়া মাহফিল

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর | শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি ২০২১ | পড়া হয়েছে 80 বার

আশার প্রতিষ্ঠাতা সফিকুল হক চৌধুরীর মৃত্যুতে দোয়া মাহফিল

তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও ক্ষুদ্র ঋণ প্রদানকারী বেসরকারি উন্নয়ন সংস্থা আশা‘র প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট সফিকুল হক চৌধুরীর মৃত্যুতে সারাদেশের ন্যায় আশার উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়াসহ নাসিরনগরে বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২১ জুম্মা‘নামাজ শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মরহুম সফিকুল হক চৌধুরীর দোয়া মাহফিলে নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। মরহুমের রুহের মাগফিরাত কামনা করে উপজেলা কমপ্লেক্স জামে মসজিদ ও নাসিরনগর ফিরোজিয়া হাফিজিয়া মাদ্রাসা মসজিদে বিশেষ মোনাজাত করা হয়।আশার আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ হোসেন আলী,সিনিয়র সহকারী ব্রাঞ্চ ম্যানেজার রফিকুল আলমসহ ব্রাঞ্চ ম্যানেজার ও লোন অফিসারগন উপস্থিত ছিলেন।

এদিকে আশা‘র ব্রাহ্মণবাড়িয়া জেলা কার্যালয়ের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শুক্রবার দুপুরে জেলা কার্যালয়ে আশার ডিস্ট্রিক ম্যানেজার গোলাম মোস্তুফার সভাপতিত্বে অনুষ্ঠিত শোকসভা ও মিলাদ মাহফিলে আশার রিজিওনাল ম্যানেজার,ব্রাঞ্চ ম্যানেজার ও লোন অফিসারগন উপস্থিত ছিলেন।


গত বৃহস্পতিবার ১১ ফেব্রুয়ারি রাত সাড়ে ১১ টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১