শিরোনাম

আশরাফুর রহমানের ইংল্যান্ডের উচ্চতর স্নাতকত্তোর ডিগ্রী লাভ

নবীনগর প্রতিনিধি : | শুক্রবার, ৩০ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 319 বার

আশরাফুর রহমানের ইংল্যান্ডের উচ্চতর স্নাতকত্তোর ডিগ্রী লাভ

নবীনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. হাবিবুর রহমানের পুত্র নবীনগরের কৃতি সন্তান আশরাফুর রহমান ২৭ নভেম্বর মঙ্গলবার লন্ডনের “লিনকন্স ইন” থেকে আনুষ্ঠানিকভাবে “বার-এট-ল” ডিগ্রী লাভ করেছেন।

এছাড়াও আশরাফ রহমান ইংল্যান্ডের “ইউনিভার্সিটি অফ লন্ডন” থেকে এল.এল.বি এবং বিশ্ববিখ্যাত “কার্ডিফ ইউনিভার্সিটি“ থেকে উচ্চতর স্নাতকত্তোর ডিগ্রী লাভ করেন।


মঙ্গলবার লন্ডনে আশরাফুর রহমান সার্টিফিকেট গ্রহণকালে নিজের প্রতিক্রিয়ায় বলেন, প্রিয় বাংলাদেশ ও তার নিজ উপজেলা নবীনগরের উন্নয়ন ও সবর্দা দেশের মানুষের সার্থে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় ইংল্যান্ডের বিচারপতি এবং পার্লামেন্টের সদস্যরা উপস্থিত ছিলেন।

বর্তমানে তিনি সুপ্রিমকার্টের বিজ্ঞ আইনজীবী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলের জুনিয়র হিসেবে হাইকোর্টে আইনপেশায় নিয়োজিত আছেন।
উল্লেখ্য যে, মহাত্মা গান্ধী, ইংল্যান্ডের সাবেক প্রধানমন্ত্রী টনি ব্লেয়ারও লন্ডনের এই “লিনকন্স ইন” থেকে বার-এট-ল ডিগ্রী লাভ করায় এবং বিশ্বদরবারে দেশের মুখ উজ্জল করায় নবীনগর উপজেলাবাসী তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১