শিরোনাম

গেজেটেড যুদ্ধাহত মুক্তিযোদ্ধার করদাতায় জাতীয় তালিকায়

আল-মামুন সরকারের তৃতীয় স্থানের সম্মাননা ও ট্যাক্সকার্ড অর্জন

| রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ | পড়া হয়েছে 250 বার

আল-মামুন সরকারের তৃতীয় স্থানের সম্মাননা ও ট্যাক্সকার্ড অর্জন

জাতীয় রাজস্ববোর্ড প্রণীত ২০১৮-২০১৯ অর্থ বছরের পরিসংখ্যানে গেজেটেড যুদ্ধাহত মুক্তিযোদ্ধার তালিকায় এবার তৃতীয় স্থানের জাতীয় সম্মাননা ও ট্যাক্সকার্ড অর্জন করেছেন সমাজসেবায় রাষ্ট্রীয় স্বীকৃতি ও সম্মাননাপ্রাপ্ত সমাজসেবক, পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার।

অর্থ মন্ত্রণালয়ের আভ্যন্তরিন সম্পদ বিভাগের গত ৫ নভেম্বর ২০১৯ তারিখে বাংলাদেশ গেজেটে প্রকাশিত এক প্রজ্ঞাপনে এই তথ্য প্রকাশিত হয়। এতে প্রথম স্থানের মর্যাদা অর্জন করেছেন সাবেক সেনাবাহিনীর প্রধান লেঃ জেনারেল (অবঃ) এ.এস.এম নাছিম বীর বিক্রম, দ্বিতীয় স্থানে সাবেক অতিরিক্ত সচিব এস.এম আবদুল ওয়াহাব।


গত ১৪ নভেম্বর জাতীয় রাজস্ব বোর্ড আয়োজিত ঢাকা হোটেল রেডিসন ব্লু এর ওয়াটার গার্ডেনে এক ঝাঁকজমকপূর্ন অনুষ্ঠানে তাঁদেরকে এই সম্মাননা ও ট্যাক্সকার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে অর্থমন্ত্রী আ.হ.ম মোস্তফা কামাল এফসিএ, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মশিউর রহমান, অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যান্য ক্যাটাগরিতে সম্মাননাপ্রাপ্ত দেশের শীর্ষস্থানীয় শিল্পপতি, সাংবাদিক, চিবিৎসক, প্রকৌশলী, জাতীয় ক্রিকেটার, কণ্ঠশিল্পী ও চলচ্চিত্র শিল্পীরা উপস্থিত ছিলেন। (প্রেস বিজ্ঞপ্তি)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১