শিরোনাম

জেলা জামে মসজিদের নির্মাণ কাজ পরিদর্শন কালে বিভাগীয় কমিশনার আবদুল মান্নান

আল্লাহর ঘরের কাজ করা হলো সৌভাগ্যের ব্যাপার

স্টাফ রিপোর্টার : | বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | পড়া হয়েছে 169 বার

আল্লাহর ঘরের কাজ করা হলো সৌভাগ্যের ব্যাপার

চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ আবদুল মান্নান বলেছেন, পৃথিবীতে কাজ করার পর একটি জিনিসই থাকে সেটি হলো ভাল কাজ। ভাল কাজের মধ্যে মসজিদ নির্মাণ হলো অন্যতম। এর সুফল দুনিয়া ও আখেরাতে পাওয়া যায়। আল্লাহর ঘরের কাজ করা হলো সৌভাগ্যের ব্যাপার। সকলকে যার যার অবস্থান থেকে মহান আল্লাহর ঘরের খেদমত করা প্রয়োজন। তিনি গতকাল বুধবার (২৩.০৫.২০১৮) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা জামে মসজিদের নির্মাণ কাজ পরিদর্শন শেষে সমবেত মুসল্লীদের উদ্দেশ্যে এ কথা বলেন।

তিনি বলেন, ইচ্ছা করলেই আল্লাহর ঘরের কাজ করা যায় না। বিভাগীয় কমিশনার জেলা জামে মসজিদের উন্নয়ন কাজে অংশ নিতে সকল ধর্মপ্রাণ মানুষের প্রতি আহবান জানান।


এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাহেদুল ইসলাম, জেলা জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো: আশিকুল ইসলাম, মসজিদ নির্মাণ কমিটির আহবায়ক হারুন অর রশিদ হিরু, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম ভূঁইয়া, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল আমীন শাহীন, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, জামে মসজিদ কমিটির সদস্যসহ বিপুল সংখ্যক মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

পরে মসজিদের খতিব বেলায়েত উল্লাহ নূর সকলকে নিয়ে দোয়া করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০