শিরোনাম

আলোর সন্ধানে পাঠশালার উদ্বোধন

| মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 56 বার

আলোর সন্ধানে পাঠশালার উদ্বোধন

সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষার প্রতি উৎসাহ ও শিশু শিক্ষার প্রসারে ব্রাহ্মণবাড়িয়া শহরের শান্তিবাগে আলোর সন্ধানে সংগঠনের উদ্যোগে পাঠশালার উদ্বোধন ও শিক্ষা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০.১০.২০১৭) এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিশু সংগঠক সংস্কৃতিসেবী আল আমীন শাহীন।

সাংস্কৃতিক সংগঠক আবরণী আবৃত্তি চর্চা কেন্দ্রের নির্বাহী পরিচালক সাংবাদিক হাবিবুর রহমান পারভেজের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সমাজসেবক সফিকুল ইসলাম সফিক, স্বপ্নের যাত্রার সভাপতি সায়মন ওবায়েদ শাকিল, শেখ মোঃ হানিফ মিয়া,সোনালী সকাল সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক ফাহিম মুনতাসির,সৃজন সাহিত্য সংগঠনের সভাপতি রিয়াজুল মোরশেদ মোয়াজ প্রমুখ।


স্বাগত বক্তব্য রাখেন আলোর সন্ধানে সংগঠনের আমিনুল ইসলাম। বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আবুল হাসনাত আশেক,আশিকুর রহমান,ইমন মিয়া। পবিত্র কোরআন তেলাওয়াত ও দোয়া করেন স্থানীয় মসজিদের ইমাম আবুল খায়ের । অনুষ্ঠান পরিচালনা করেন সুখী আক্তার ও আর জে আকাশ।

অনুষ্ঠানে বক্তরা আজকের শিশুদের যোগ্য করে গড়ে তোলার উপর গুরুত্বারোপ করে বলেন, বর্তমান সময়ে নতুন প্রজন্মের মাঝে শিক্ষার প্রসারে ব্যাপক উৎসাহ সৃষ্টি হয়েছে। এই উৎসাহকে গতিশীল করতে সমাজের সকল মহলকে সহযোগিতার আহবান জানান হয়। উল্লেখ্য, আলোর সন্ধানের উদ্যোগে চালু হওয়া পাঠশালায় প্রতিসপ্তাহে ৬ দিন সুবিধা বঞ্চিত শিশুদের স্বেচ্ছায় পাঠদান করা হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০