শিরোনাম

আলহাজ্ব আজিজুল হক সংবর্ধিত

স্টাফ রিপোর্টার : | মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 75 বার

আলহাজ্ব আজিজুল হক সংবর্ধিত

ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি এবং এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যবসায়ী প্রতিনিধি দলের সফর সঙ্গী হিসেবে আমেরিকায় ভ্রমণ করে ব্রাহ্মণবাড়িয়ায় আগমন করায় ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পক্ষে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সংবর্ধিত করা হয়েছে।

সোমবার (২৩.১০.২০১৭) সকালে ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র কার্যালয়ে ফরিদ উদ্দিন আহমেদ মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র উর্ধ্বতন সহ সভাপতি সুভাষ চন্দ্র পালের সভাপতিত্বে ও সহ সভাপতি আলহাজ্ব মোঃ শাহআলমের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন চেম্বার পরিচালক মোঃ কামাল মিয়া, মোঃ আজিজুর রহমান শামীম, কাজী আলমগীর হোসেন, তানভীর আহমেদ, আলহাজ্ব মুমিনুল আলম বাবু, রতন কুমার পাল, আবুল খায়ের, আলহাজ্ব হারুন অর রশিদ, মোঃ নুরুজ্জামান ভূঁইয়া, মোঃ জুয়েল খান, প্রদীপ চন্দ্র সাহা, চেম্বারের সাবেক পরিচালক সুব্রত পাল, কাজী জাহাঙ্গীর, চেম্বার সচিব মোঃ আজিম উদ্দিন, সড়ক বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান ভূঁইয়া, ইঞ্জিনিয়ার শিল্প মালিক সমিতির সভাপতি মাইনুল হক চৌধুরী, সিটি সেন্টার ব্যবসায়ী কমিটির সভাপতি এম সাইদুজ্জামান আরিফ, সড়ক বাজার ব্যবসায়ী কমিটির নেতা কাজী ফরিদ আহমেদ, পুস্তক প্রকাশক বিক্রেতা সমিতির সভাপতি মঞ্জুরুল হুদা, ইঞ্জিনিয়ার শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনার প্রমুখ।


অনুষ্ঠানে আলহাজ্ব আজিজুল হক বলেন, প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে আমেরিকায় জাতিসংঘের সাধারণ অধিবেশনে যুক্ত হতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। আমি আজ এই অনুষ্ঠানে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানাই। পাশাপাশি আমি ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সহ ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের ব্যবসায়ী ও নাগরিকগণের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমি আপনাদের চেম্বারের সভাপতি হওয়ার কারণেই আমাকে মাননীয় প্রধানমন্ত্রী ব্যবসায়ী প্রতিনিধি দলের সফর সঙ্গী হিসেবে অর্ন্তভূক্ত করেছিলেন। তিনি এ সময় আরো বলেন, বিদেশে সফর করে আমি যে অভিজ্ঞতা নিয়ে এসেছি তা কাজে লাগিয়ে আগামী দিনে ব্রাহ্মণবাড়িয়ার ব্যবসায়ীদের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাব। আমাকে আপনারা দোয়া ও সহযোগিতা করবেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০