শিরোনাম

আর্জেন্টিনা বিশ্বকাপ না খেললে টিভির টাকা ফেরত!

স্পোর্টস ডেস্ক : | সোমবার, ০৯ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 122 বার

আর্জেন্টিনা বিশ্বকাপ না খেললে টিভির টাকা ফেরত!

নিজেদের প্রচারণার ‘ফাঁদে’ নিজেরাই আটকালো নোবলেক্স টিভি! ‘আর্জেন্টিনা বিশ্বকাপে খেলতে না পারলে টিভির টাকা ফেরত’- গত মাসে এই প্রচরণা চালিয়েছিল আর্জেন্টাইন টেলিভিশন প্রস্তুতকারী প্রতিষ্ঠানটি। লাতিন আমেরিকার বিশ্বকাপ বাছাইয়ে ষষ্ঠ স্থানে নেমে যাওয়ায় প্লে অফ খেলার জায়গাতেও নেই এখন আলবিসেলেস্তেরা। তাই প্রচারণার শর্ত অনুযায়ী টাকা ফেরত দেওয়ার হিসাব মেলাচ্ছে নোবলেক্স গ্রুপ!

বিশ্বকাপ শঙ্কায় অনেক দিন থেকেই ভুগছে আর্জেন্টিনা। তবে পেরুর বিপক্ষে ড্র করার পর সেটা জটিল হয়েছে আরও। এই ম্যাচের আগে ২৪ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত নোবলেক্স টিভি নতুন একটি ‘অফার’ দিয়েছিল আর্জেন্টাইনদের জন্য। তাদের প্রচারণাটা ছিল এমন, এই সময়ের মধ্যে কেউ যদি তাদের কাছ থেকে ৫০ ইঞ্চি ‘ফোর কে’ টিভি কেনেন এবং পরে যদি আর্জেন্টিনা বিশ্বকাপে খেলতে না পারে তাহলে টিভির টাকা ফেরত দেওয়া হবে। সঙ্গে এটাও জানানো হয়েছিল, নোবলেক্স টাকা ফেরত দিলেও টিভি ক্রেতার কাছেই থাকবে।


উরুগুয়ের বিপক্ষে বাছাইপর্বের ম্যাচের আগে দেওয়া এই ‘অফার’-এ স্বাভাবিকভাবেই সাড়া দিয়েছিলেন ক্রেতারা। আর্জেন্টাইন মিডিয়ার খবর, এই ক্যাম্পেইনের সময় প্রায় ৫০০’র উপরে বিক্রি হয়েছে টিভি। আর্জেন্টিনার বিশ্বকাপের খেলা শঙ্কার মুখে পড়ায় এখন নাকি নোবলেক্স কর্তৃপক্ষ ক্রেতাদের টাকা ফেরত দেওয়ার হিসাব কষছে!

শেষ পর্যন্ত আর্জেন্টাইন এই ইলেকট্রনিক্স প্রতিষ্ঠানকে টাকা ফেরত দিতে হবে কিনা, সেটা নির্ভর করছে ইকুয়েডরের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের শেষ ম্যাচে। এই ম্যাচ জিতলে অন্তত প্লে অফ খেলা নিশ্চিত আর্জেন্টিনার। মার্কা

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০