শিরোনাম

আরিয়ান ইন্ডাষ্ট্রিয়াল কমপ্লেক্সের যাত্রা শুরু

আশুগঞ্জ প্রতিনিধি : | রবিবার, ১৯ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 232 বার

আরিয়ান ইন্ডাষ্ট্রিয়াল কমপ্লেক্সের যাত্রা শুরু

যাত্রা শুরু করলো আরিয়ান ইন্ডাষ্ট্রিয়াল কমপ্লেক্স। ঢাকা-সিলেট মহাসড়কের পার্শ্বে আশুগঞ্জ উপজেলার সোহাগপুরে অত্যাধুনিক যন্ত্রপাতির সমন্বয়ে গঠিত হয়েছে আরিয়ান ইন্ডাষ্টিয়াল কমপ্লেক্সটি। যা আশুগঞ্জসহ দেশের পূর্বাঞ্চলের উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি আবু আসিফ আহমেদ।

শনিবার (১৮.১১.২০১৭) বিকেলে সোহাগপুরে প্রতিষ্ঠানের চত্বরে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠাতা আবু আসিফ আহমেদ, উপজেলা নির্বার্হী কর্মকর্তা আমিরুল কায়ছার, বিশিষ্ট ব্যবসায়ী সিদ্দীকুর রহমান, ইকবাল হোসেন, মোছা মিয়া, নূর আলম, শাফায়েত হোসেন সুমনসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


প্রতিষ্ঠাটিতে আধুনিক যন্ত্রপাতির মধ্যে রয়েছে রেডিমিক্স প্লান্ট, মিকচার ট্রাক, ড্রাম ট্রাক, এক্সেবেটার, টেইলর, ৮৫ ও ৫৫ মেট্রিক টন ক্ষমতার ক্রেন, লংবোম এসকেবেটর, পেলোডার, ফকক্লিপ, লোবেডসহ অত্যাধুনিক যন্ত্রপাতি ভাড়া ও নির্মান সামগ্রী সরবরাহ করা হবে। এ ছাড়া অত্যাধুনিক ইলেক্ট্রিক শিপ আনলোডারের মাধ্যমে বিটে বালি, সাদা বালি ও সিলেকসন বালি উত্তোলন করে সরবরাহ করা হবে। এলসির মাধ্যমে আমদানি করা ব্ল্যাক স্টোন পাথরসহ সকল প্রকার নির্মান সামগ্রী সরবরাহ করা হবে প্রতিষ্ঠানটি থেকে। মিলাদ মাহফিল পরিচালনা করেন শরিয়তনগর জামে মসজিদের পেশ ঈমাম মাওঃ মামুনুন ছালেক।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা শিল্পপতি আবু আসিফ আহমেদ জানান, বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশ এগিয়ে যাচ্ছে। আশুগঞ্জসহ আশপাশের এলাকায় এধরনে প্রতিষ্ঠান না থাকায় উন্নয়নের দিকে অনেকটা পিছিয়ে ছিল এলাকাবাসী। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আমার এ উদ্যোগ অনেক সহায়ক হবে। উন্নয়নে ধারাকে এগিয়ে নিতে আধুনিক যন্ত্রপাতি সমন্বয়ে গড়ে তোলা হয়েছে আরিয়ান ইন্ডাষ্ট্রিয়াল কমপ্লেক্স। এখন থেকে এ প্রতিষ্ঠান থেকে আধুনিক যন্ত্রপাতি ভাড়া ও নির্মান সামগ্রী সরবরাহ করা হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১