শিরোনাম

সরাইলে ভিশন ২০২১ এর লক্ষ্য ও অর্জন বিষয়ের আলোচনা সভায় অ্যাডঃ জিয়াউল হক মৃধা এম.পি

আমি খয়রাতির বা আল্লাহর ওয়াস্তের এমপি নই

সরাইল প্রতিনিধি : | বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 308 বার

আমি খয়রাতির বা আল্লাহর ওয়াস্তের এমপি নই

সরকারের ভিশন-২০২১ এর লক্ষ্য ও অর্জন সমূহ জনগণের কাছে তুলে ধরার লক্ষ্যে জেলা তথ্য অফিস সরাইলে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে।
02
বৃহস্পতিবার (২৬.১০.২০১৭) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মোহাম্মদ ইকবাল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ জহিরুল ইসলামের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য অ্যাড. জিয়াউল হক মৃধা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শের আলম মিয়া, কৃষি কর্মকর্তা সাধন কুমার গুহ মজুমদার, উপজেলা প্রকৌশলী মোঃ এমদাদুল হক, স্থানীয় বিদ্যুতের (পিডিবি) নির্বাহী প্রকৌশলী সুব্রত রায়, ইউপি চেয়ারম্যান মোঃ শাহাজান মিয়া, মোঃ দ্বীন ইসলাম, সরাইল প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান বাবুল, শিক্ষক ও সরাইল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আবদুল করিম, প্রাথমিক শিক্ষকদের পক্ষে দুলাল চন্দ্র দাস, ত্রিতাল সঙ্গীত একাডেমির অধ্যক্ষ সঞ্জিব কুমার দেবনাথ ও যুবলীগের সাবেক আহবায়ক মোঃ মাহফুজ আলী। স্বাগত বক্তব্য রাখেন- জেলা ভারপ্রাপ্ত তথ্য অফিসার দীপক চন্দ্র দাস।


সভায় বক্তারা এদেশের কৃষি, বিদ্যুৎ, খাদ্য, স্বাস্থ্য, শিক্ষা ও যোগাযোগ ক্ষেত্রে শেখ হাসিনা সরকারের অভাবনীয় সাফল্যের প্রশংসা করেছেন। স্ব স্ব অবস্থান থেকে সরকারের সকল অর্জন তৃণমূলের জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার কাজটি করছেন এবং তা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন। প্রধান অতিথি বলেন, শিক্ষা সহায়তা, নারীর ক্ষমতায়ন, সামাজিত নিরাপত্তা বেষ্টনি, সন্ত্রাস জঙ্গিবাদ দমন, স্বাধীনতার ৪৬ বছর পর কওমি মাদ্রাসার স্বীকৃতি, নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ, ঢাকা শহরের যানজট নিরসনে ফ্লাইওভার তৈরী, সকল ক্ষেত্রে ডিটিলাইজেশন সহ অবতাঠামোগত উন্নয়ন সাধন করে ইতিহাস রচনা করেছেন হাসিনা। শেখ হাসিনা সরকার উন্নয়ন করে বলেই জাতীয় পার্টি (এরশাদ) সমর্থন দিয়ে যাচ্ছে। আর আমার ৯ বছরের এম.পি জীবনে এখানের সকল উন্নয়ন কর্মকান্ড জননেত্রী শেখ হাসিনারই অবদান। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে দেশ পরিচালনায় আওয়ামীলীগ তথা শেখ হাসিনার সরকার আবারও দরকার। তবে এ দেশের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে আমলাতান্ত্রিক জটিলতা। লাল ফিতার দৌরাত্ব। তারা কাউকে বিশ্বাস করতে পারে না। দেশটাকে গিলে ফেলতে চায়।

জিয়াউল হক মৃধা এম.পি আগামী নির্বাচনে সরাইল আসনে আওয়ামীলীগ দলীয় নেতা-কর্মীদের নৌকা প্রতীকের প্রার্থী চাওয়ার প্রসঙ্গ টেনে বলেন, আমি খয়রাতির বা আল্লাহর ওয়াস্তের এমপি নই। দুইবার শেখ হাসিনার দেওয়া মনোনয়ন নিয়ে নির্বাচন করে পাস করেছি। জোট থাকলে আপনারা এম.পি হলে আমাকে মন্ত্রী দিতে হবে। আমি আপনাদের পাশে আছি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০