শিরোনাম

‘আমাকে ডিজেল দেন’ ট্যাংকিতে ৩০ কেজি গাঁজা সহ তিনজন গ্রেফতার

সরাইল প্রতিনিধি : | বুধবার, ২৭ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 528 বার

‘আমাকে ডিজেল দেন’ ট্যাংকিতে ৩০ কেজি গাঁজা সহ তিনজন গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে পণ্যবাহী আন্তজেলা ট্রাকের ট্যাংকির গাঁয়ে লেখা ‘আমাকে ডিজেল দেন’। ওই ট্যাংকির ভেতর থেকেই পুলিশ উদ্ধার করেছে ৩০ কেজি গাঁজা। মাদক পাচারের সাথে জড়িত থাকার দায়ে চালক সহ ৩ জন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ট্রাক থেকে লাফিয়ে পড়ে পালিয়ে গেছে তাদের আরেক সহযোগী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৬.১২.২০১৭) গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইলের শাহবাজপুর জিলানি পাম্পের নিকটে। পুলিশ বলছে এই মাদক পাচারের গড ফাদার আছে।
রাতে গাঁজা নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় ট্রাকটি। গোপন সংবাদের ভিত্তিতে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মফিজ উদ্দিন ভূঁইয়ার নেতৃত্বে মহাসড়কে অবস্থান নেয় পুলিশ। রাত ১টার দিকে জিলানি পাম্পের নিকটে ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৬-৭৪৩৭) আটক করে পুলিশ। এ সময় ট্রাকের উপর থেকে লাফিয়ে পড়ে এক যুবক পালিয়ে যায়। চালকসহ ৩ যুবককে গ্রেপ্তার করে পুলিশ। পরে ওই ট্রাকে তল্লাশি চালিয়ে তেলের ট্যাংকির ভেতর থেকে ২ কেজি ওজনের ১০টি ও ১ কেজি ওজনের ১০টি গাঁজার প্যাকেট উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত ৩০ কেজি গাঁজার মূল্য ২ লাখ ৪০ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, ইকবাল বড় মাপের মাদক ব্যবসায়ি। শুধু মাদক পাচারের ব্যবসা করেই সে অনেক টাকার মালিক। তার রয়েছে ৩টি ডিষ্ট্রিক ট্রাক, ২টি পিকআপ ভ্যান ও ২টি মাইক্রোবাস। মালামাল বহনের পাশাপাশি তার গাড়ি গুলো মাদক পাচারের কাজেই ব্যবহৃত হয়। ইকবালের বিরুদ্ধে বিজয়নগর থানায় ২টি ও ভৈরব থানায় ১টি মাদকের মামলা রয়েছে। আমরা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১