শিরোনাম

আমরা বন্ধুরা বসবো এক ছাতার নিচে

প্রেস বিজ্ঞপ্তি : | বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 200 বার

আমরা বন্ধুরা বসবো এক ছাতার নিচে

শুক্রবার (২৪.১১.২০১৭) সন্ধ্যা সাড়ে ৬টায় সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দি খাঁ সঙ্গীতাঙ্গন মঞ্চে “আমরা বন্ধু ব্রাহ্মণবাড়িয়া” পুর্ণমিলনী অনুষ্ঠান শুরু হবে। উক্ত পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার)।

বিশেষ অতিথি থাকবেন ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতাল লি’র চেয়ারম্যান ডা. মো. আবু সাঈদ, প্রেসক্লাবের সভাপতি খ আ ম রশীদুল ইসলাম, অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন, ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মোস্তফা কামাল, রামকানাই হাই একাডেমি’র ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. জালাল উদ্দিন।


ব্রাহ্মণবাড়িয়া নব্বইয়ের দশকের মাঝামাঝি সময়টা ছিল আমাদের জন্য মধুমাখা সোনালী দিন। সেই দিন গুলোতে শিক্ষার মহানব্রত গ্রহণ করে ক্ষণকালের জন্য আমরা যারা বিচ্ছিন্ন হয়েছি, “তারা বসবো এবার এক ছাতার নিচে। আগামী ২৪ নভেম্বর সন্ধ্যায় সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গনে।
হারিয়ে যাওয়া সেই মধুমাখা সোনালী দিনগুলোর স্মৃতিচারণ, গল্প, আড্ডা হবে নিজেদের মধ্যে। এই প্রথমবারের মতো আমরা মিলিত হচ্ছি “আমরা বন্ধু ব্রাহ্মণবাড়িয়া”র’ ব্যানারে। ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়, ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয় ও রামকানাই হাই একাডেমি বিদ্যালয়ের ১৯৯৬, ১৯৯৭, ও ১৯৯৮ সনের সকল বন্ধুরা অনুষ্ঠানস্থলে উপস্থিত থাকার জন্য আহবান করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১