শিরোনাম

আমরা চাই মাদক মুক্ত সমাজ এবং মাদক মুক্ত দেশ : চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট

স্টাফ রিপোর্টার : | সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 277 বার

আমরা চাই মাদক মুক্ত সমাজ এবং মাদক মুক্ত দেশ : চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট

ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনির কামাল বলেছেন, আমাদের রাষ্ট্র প্রধান প্রধানমন্ত্রী ও প্রধান বিচারপতির নির্দেশ রয়েছে মাদক মামলার আলামত ধ্বংস করার। তিনি বলেন, আমরা চাই মাদক মুক্ত সমাজ এবং মাদক মুক্ত দেশ। তিনি আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়া একটি বর্ডার এলাকা। এ সুবাদে আমরা মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেছি। পুলিশ প্রশাসন, ম্যাজিস্ট্রেসী, জেলা প্রশাসন ও সাংবাদিকবৃন্দ সকলের সমন্বয়ে এ ব্রাহ্মণবাড়িয়াকে একটি মাদক মুক্ত সমাজ উপহার দিতে চাই। আজ সোমবার (২৬.০২.২০১৮) দুপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবন সংলগ্ন ব্রাহ্মণবাড়িয়া কুরুলিয়া খালের পাড়ে ৩৯৯টি মামলার প্রায় ৪ কোটি টাকা বিভিন্ন মাদক ধ্বংসকালে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, আমি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে ব্রাহ্মণবাড়িয়ায় যোগদানের পর বিভিন্ন মামলার আলামত মজুত না রেখে ২/৩ মাস পর পর ধ্বংস করে আসছি।

ধ্বংস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলামত ধ্বংস ও নিলাম সংক্রান্ত কমিটির সভাপতি ও অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম, সদস্য সচিব ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিন আহমেদ, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান সোহাগ উদ্দিন, ফারজানা আহমেদ, আয়েশা বেগম, জাহিদ হোসাইন, তারান্নুম রাহাত, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলামসহ ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


ধ্বংসকৃত মাদকের মধ্যে রয়েছে ইয়াবা ট্যাবলেট ৯৩ হাজার ২৪৯ পিছ, ফেন্সিডিল ৩ হাজার ৭৮৭ বোতল, স্কক সিরাপ ৮৩০ বোতল, গাঁজা- ৮৬০ কেজি, বিদেশী মদ ১৪৩ বোতল, চোলাই মদ ১২৭ লিটার।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১