শিরোনাম

আবার হাসপাতালে পরীমনি

বিনোদন ডেস্ক : | শনিবার, ২৩ জুন ২০১৮ | পড়া হয়েছে 454 বার

আবার হাসপাতালে পরীমনি

আবার হাসপাতালে ভর্তি হয়েছেন চিত্রনায়িকা পরীমনি। জানা যায়, শুক্রবার (২২.০৬.২০১৮) দিবাগত রাতে তাঁকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় তাঁর শরীরে ১০৪ ডিগ্রি জ্বর ছিল। হাসপাতালে ভর্তি হওয়ার পর রাত দুইটা নাগাদ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন পরীমনি। হাসপাতালের একটি ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘আবারও।’ তিনি এখন হাসপাতালের মেডিসিন বিভাগের কনসালট্যান্ট ডা. নিখাত শায়লা আফসারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

হাসপাতাল থেকে জানা গেছে, তাঁর শরীর থেকে রক্ত সংগ্রহ করা হয়েছে। রক্ত পরীক্ষার প্রতিবেদনগুলো আজ শনিবার (২৩.০৬.২০১৮) পাওয়া যাবে। এরপর চিকিৎসক জানাবেন এটা কী ধরনের জ্বর। এর আগে জ্বর কমার জন্য ওষুধ দেওয়া হয়েছে পরীমনিকে।


এদিকে ঈদের দিনও হাসপাতালে থেকেছেন চিত্রনায়িকা পরীমনি। বাসায় অসুস্থতা বোধ করার পর ১৬ জুন সকালে তাঁকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। তখন হাসপাতাল থেকে জানানো হয়, পরীমনির উদ্বেগ ও উৎকণ্ঠা সমস্যা ছিল। তা মোটেও গুরুতর নয়। হাসপাতালে চিকিৎসকদের তত্ত্বাবধানে ২৪ ঘণ্টা ভর্তি ছিলেন তিনি। ওই সময় তিনি ডা. তামজিদ আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

১৭ জুন বাসায় ফিরে ফেসবুকে একটি পোস্ট দেন পরীমনি। সেই পোস্টে তিনি লিখেছেন, ‘আল্লাহ’ আমি আপনাকে ভালোবাসি। আর আমি জানি, আপনিও আমাকে অনেক ভালোবাসেন।’

পরীমনির সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘স্বপ্নজাল’। পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। গত ৬ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পায় চলচ্চিত্রটি। এখানে খুবই প্রশংসিত হয় পরীমনির অভিনয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১