শিরোনাম

আবারও ভাইরাল সানি

বিনোদন ডেস্ক : | শুক্রবার, ৩০ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 362 বার

আবারও ভাইরাল সানি

এক সময়কার পর্নস্টার। বলিউডে এসে অনেক কাটখড় পুড়িয়ে তারপর পেতে হয়েছে সাফল্য। মুম্বাইয়ে আসার পর তাকে নিয়ে কম বিতর্ক হয়নি। কখনও বাড়ি ভাড়া নিতে গিয়ে কটাক্ষ, আবার কখনও পরিচিতি নিয়ে তোলা হয় প্রশ্ন। এসবের মধ্যেও শাহরুখ খানের “রইস”-এ আইটেম নম্বরে যখন আগুন ঝরালেন, তখন তার ক্যারিশমায় মুগ্ধ হলেন দর্শক। তিনি সানি লিওন।

বর্তমানে অভিনয়ের পাশাপাশি স্বামী ড্যানিয়েল ওয়েবার ও তিন সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন সানি। মহারাষ্ট্রের লাতুর থেকে নিশা নামে এক ছোট্ট মেয়েকে দত্তক নিয়ে নিজের সন্তান স্নেহে বড় করে তুলছেন। এরপর সারোগেসির মাধ্যমে জন্ম হয় নোয়া। আরেক সন্তান এশা। সানি জানান, তিন সন্তান নিয়ে এবার তার পরিবার সম্পূর্ণ।


জনপ্রিয় রিয়েলিটি শো-এর বিচারক হিসেবেও দর্শকদের প্রশংসা কুড়াচ্ছেন সাবেক এই পর্নস্টার। সাথে চলছে বিজ্ঞাপনের শুটিংসহ ম্যাগাজিনের ফটোশুট। শত ব্যস্ততার মাঝেও যে ভক্ত-দর্শকদের কথা মনে রাখছেন, সেটা আরও একবার প্রমাণ করলেন বলিউডের এই সুন্দরী নায়িকা।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেন সানি লিওন। ছবিতে তার উর্ধাঙ্গ অনাবৃত। ছবিটির ক্যাপশনে সানির প্রশ্ন, “এই ছবির জন্যই কি অপেক্ষা করছিলেন আপনারা?” সূত্র: জিনিউজ

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১