শিরোনাম

আবারও ‘ডাক’ মেরে ফিরলেন রাব্বী

স্পোর্টস ডেস্ক : | বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 105 বার

আবারও ‘ডাক’ মেরে ফিরলেন রাব্বী

অভিষেকে শূন্য রানে আউট হয়েছিলেন ফজলে রাব্বী। এ নিয়ে টানা দুই ম্যাচেই ‘ডাক’ শূন্য রানে আউট হলেন রাব্বী। জিম্বাবুয়ের বিপক্ষে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে ‘ডাক’ মারেন এই ক্রিকেটার। এরপর আজ ২৪ অক্টোবর বুধবার চট্টগ্রামে দ্বিতীয় ওয়ানডেতেও ডাক মেরেছেন রাব্বী। শূন্য রান করে স্টাম্পিংয়ের শিকার হয়েছেন এদিন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে দল দুটি। দিবারাত্রির ম্যাচে টস জিতে ফিল্ডিং নেয় বাংলাদেশ। জিম্বাবুয়ে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ২৪৬ রান সংগ্রহ করে।


২৪৭ রানের লক্ষ্যে দারুণ শুরু করে টাইগাররা। উদ্বোধনী জুটিতে লিটন দাস ও ইমরুল কায়েস গড়েন ১৪৮ রানের জুটি। দলীয় ১৪৮ রানে লিটন দাস ফিরে যাওয়ার পর ৪ রানের ব্যবধানে ফিরেন রাব্বী। ফলে ১৫২ রানে ২ উইকেট হারিয়েছে টাইগাররা। আগের ম্যাচে সেঞ্চুরিয়ান ইমরুল কায়েস ৬৪ রান নিয়ে ব্যাট করছেন। তার সাথে এখন জুটি বেঁধেছেন মুশফিকুর রহীম।

এই ম্যাচ জিতলেই এক ম্যাচ হাতে রেখে ওয়ানডে সিরিজ জিতে নেবে বাংলাদেশ। কিন্তু ৩০ বছর বয়সী রাব্বীর জন্য এই সিরিজ কি বিভীষিকাই না হয়ে রইল। আন্তর্জাতিক ক্রিকেটে রাব্বীর পথচলা আর লম্বা হবে কি?

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১