শিরোনাম

আফগানিস্তানে হাফেজদের নৃশংস হত্যকান্ডের প্রতিবাদে নাসিরনগরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

নাসিরনগর প্রতিনিধি : | শুক্রবার, ০৬ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 176 বার

আফগানিস্তানে হাফেজদের নৃশংস হত্যকান্ডের প্রতিবাদে নাসিরনগরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

আফগানিস্তানে মাদ্রাসার অনুষ্ঠানে বিমান হামলায় শতাধিক কিশোর কোরআনে হাফেজ হত্যার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহল।

আজ শুক্রবার (০৬.০৪.২০১৮) বাদ জুমা উপজেলার ফান্দাউক দরবার শরীফ থেকে পীরজাদা মাওলানা মূফতি সৈয়দ ছালেহ আহমাদ আল-হোসাইনীর নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল বের হয়। পরে নাসিরনগর-ফান্দাউক সড়কের সামনে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে প্রতিবাদ সমাবেশ বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলামের আমীর পীরজাদা মূফতি সৈয়দ সালেহ আহমাদ মামুন আল-হোসাইনীর সভাপতিত্বে এবং মাওলানা সৈয়দ জাকারিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী যুব মহলের সভাপতি পীরজাদা আলহাজ্ব মাওলানা মূফতি সৈয়দ মাঈনুদ্দিন আহমেদ, বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহলের সভাপতি পীরজাদা মাওলানা আবু বক্কর সিদ্দিকী। বক্তারা আফগানিস্তানের কুন্দুজ প্রদেশের একটি মাদ্রাসায় হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান অনুষ্ঠানে মার্কিন মদদপুষ্ট আফগান সেনাদের হেলিকপ্টার থেকে বোমা বর্ষণে নবীন হাফেজদের নৃশংস হত্যকান্ডের আর্ন্তজাতিক তদন্ত ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


মানববন্ধনে বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলাম, বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহল, ফান্দাউক মদিনাতুল উলুম মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী, মুরিদান, ভক্তবৃন্দ ও এলাকার সাধারণ মানুষের অংশগ্রহণ করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০