শিরোনাম

আপন বাঁচতে চায়

আখাউড়া প্রতিনিধি : | সোমবার, ০৮ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 134 বার

আপন বাঁচতে চায়

হার্টের চিকিৎসা করাতে গিয়ে ব্রেনে টিউমার ধরা পড়ে। প্রায় দুই লাখ টাকা খরচ করে অস্ত্রোপচার করানো হয়। এখন হার্টের চিকিৎসা করাতে প্রয়োজন প্রায় দেড় লাখ টাকা। কিন্তু আপনের পরিবারের পক্ষে এ টাকা জোগাড় করা অসম্ভব হয়ে পড়েছে। তবে সাত বছরের শিশু আপন আশায় আছে সে বাঁচবে।
ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া পৌর এলাকার দেবগ্রাম পূর্ব-দক্ষিণপাড়ার আলী নেওয়াজের ছেলে আপন। আলী নেওয়াজ পেশায় সিএনজি অটোরিকশা চালক। ধারদেনা করে ব্রেনে টিউমারের চিকিৎসা করিয়েছেন ছেলেকে। কিন্তু এখন আর হার্টের ছিদ্রের চিকিৎসা করানোর মত সামর্থ নেই। যে কারণে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।
আপনের দাদা মো. শাহ আলম বলেন, ‘দীর্ঘদিন আগে আপনের হার্টে ছিদ্র ধরা পড়ে। সিলেটের ওসমানী মেডিকেল কলেজে চিকিৎসা করাতে গিয়ে জরুরি ভিত্তিতে ব্রেনের টিউমার অপারেশন করতে হয়। এখন হার্টের ছিদ্রের চিকিৎসা করানোও জরুরি। কিন্তু টাকা পয়সার অভাবে তা সম্ভব হচ্ছে না। একমাত্র সম্বল বাড়ি বিক্রি ছাড়া এখন আর কোনো উপায় নেই।’
আপনকে বাঁচাতে পরিবারের পক্ষ থেকে সবার কাছে আর্থিক সহযোগিতা কামনা করা হয়েছে। আগ্রহীদেরকে ইসলামী ব্যাঙ্কের অ্যাকাউন্ট নং ২০৫০০১৮০২০০২৯৯৩০১ (নাম-নুরুন্নাহার, আপনের দাদী) অথবা বিকাশ নং- ০১৭৮৯৭০৮২৮৩ (আপনের পিতা) এ সহযোগিতা পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১