শিরোনাম

ধাতুরপহেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক পথসভায় আইনমন্ত্রী

আপনারা বিচারকে সম্মান করতে শিখুন

আখাউড়া প্রতিনিধি : | শনিবার, ১৭ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 132 বার

আপনারা বিচারকে সম্মান করতে শিখুন

আইনমন্ত্রী অ্যাড. আনিসুল হক এম.পি বলেছেন, বিএনপি নেতারা বিচার বিভাগকে সন্মান করতে জানে না। তাই তারা বিচার বিভাগ নিয়ে আজে বাজে কথা বলে। বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা বিচারকে সম্মান করতে শিখুন। শুক্রবার (১৬.০৩.২০১৮) সকালে আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের ধাতুর পহেলা – কুসুমবাড়ি ব্রীজের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে ধাতুরপহেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক পথসভায় তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, যারা ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে পাকিস্তানী হানাদার বাহিনী, আল বদর, রাজাকারদের অত্যাচার নির্যাতন দেখেছেন তারা সঠিক সিদ্ধান্ত নিয়ে নৌকা মার্কায় ভোট দিবে। এ সময় তিনি বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।


আইনমন্ত্রী অ্যাড. আনিসুল হক এম.পি বলেন, আমি আপনাদের সন্তান, আপনাদের সেবক। আমাকে আবারও নির্বাচিত করে আপনাদের সেবা করা সুযোগ দিন।

মোগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মনির হোসেনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যাপক মো. জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক আবুল কাসেম ভূইয়া, সেলিম ভূঁইয়া, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানজিল শাহ প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১