শিরোনাম

নাসিরনগরে নব নির্বাচিত সংসদ সদস্যকে দলীয় নেতাকর্মীদের সংবর্ধনার জবাবে ফরহাদ হোসেন সংগ্রাম এম.পি

আপনারা আমার কাছে আসতে হবে না, আমি নিজেই আপনাদের কাছে যাব

নাসিরনগর প্রতিনিধি : | শুক্রবার, ১৬ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 244 বার

আপনারা আমার কাছে আসতে হবে না, আমি নিজেই আপনাদের কাছে যাব

বৃহস্পতিবার (১৫.০৩.২০১৮) দলীয় নেতা কর্মীদের দেয়া সংবর্ধনার জবাবে নাসিরনগরের নব নির্বাচিত সংসদ সদস্য বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম বলেছেন, যারা আমাকে ভোট দিয়েছেন আর যারা আমাকে ভোট দেননি আমি সবারই এম.পি। আমি আমার নির্বাচনী ওয়াদা যাতে পালন করতে পারি আপনারা আমার জন্য দোয়া করবেন। আমার নির্বাচনী এলাকার জনগণের জন্য আমার দরজা সব সময় খোলা। আপনারা আমার কাছে আসতে হবে না, আমি নিজেই আপনাদের কাছে যাব। আমি প্রত্যেকটি গ্রামের প্রত্যেকটি পাড়ায় পাড়ায় গিয়ে আপনাদের খোঁজ খবর নিব। এ সময় নেতা কর্মীদের দেয়া ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন সাংসদ। গতকাল ১৫ মার্চ বৃহস্পতিবার দুপুর ১২ টায় স্থানীয় মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভের সম্মুখে নাসিরনগরের দলীয় নেতাকর্মীদের পক্ষ থেকে সংসদ সদস্যকে দেয়া এ সংবর্ধনার জবাবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান ডাঃ কিরণ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী সহ নির্বাচনী এলাকার জনগণ।

জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাতলপাড় ইউপি চেয়ারম্যান শেখ মোঃ আব্দুল আহাদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম মনিরুজ্জামান সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না, জেলা পরিষদ সদস্য ও সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুক, ভলাকুট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কার্তিক দাস, কুন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ লতিফ হোসেন, চাপরতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরঞ্জন দেবনাথ, হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় দাস, ধরমন্ডল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান তালুকদার, ফান্দাউক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ মোছন মাষ্টার, গোয়ালনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল হক মাষ্টার, বুড়িশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ছায়েব আলী, পূর্বভাগ ইউনিয়নের মোঃ গিয়াস উদ্দিন, গোকর্ণ ইউপি চেয়ারম্যান মোঃ হাসান খান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রদীপ কুমার রায, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গুনিয়াউক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ জিতু মিয়া প্রমুখ।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১