শিরোনাম

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান

আপনাদের পরিবারের কোন সদস্য যাতে মাদকে আসক্ত হতে না পারে সে দিকে সতর্ক থাকবেন

স্টাফ রিপোর্টার : | মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 97 বার

আপনাদের পরিবারের কোন সদস্য যাতে মাদকে আসক্ত হতে না পারে সে দিকে সতর্ক থাকবেন

নবাগত পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম, পিপিএম বলেছেন, মাদক ও সন্ত্রাসের সাথে কোন ধরণের আপোষ নয়। মাদক ব্যবসায়ীদের সিন্ডিকেট বড়, তাদের দমনে আমরা যথাসাধ্য চেষ্টা করে যাবো। তবে, আপনাদের পরিবারের কোন সদস্য যাতে মাদকে আসক্ত হতে না পারে সে দিকে সতর্ক থাকবেন। যদি কেউ আসক্ত হয়ে থাকে তাহলে তাকে এ থেকে দূরে রাখার চেষ্টা করুন। যারা সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করবে তাদের সাথে আমার কোন আপোষ নেই। গতকাল বিকেলে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে ব্রাহ্মণবাড়িয়ার স্থানীয় দৈনিক ও সাপ্তাহিক পত্রিকা সমূহের সম্পাদক, জাতীয় দৈনিক এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ অভিমত ব্যক্ত করেন।

নবাগত পুলিশ সুপার তার বক্তব্যে সদ্য বিদায়ী অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো: মিজানুর রহমান পিপিএম (বার) এর গঠনমূলক কার্যক্রম অনুসরণ করে আরো সৌন্দর্য মন্ডিত শান্তিপূর্ণ নতুন ব্রাহ্মণবাড়িয়া গঠণে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে সহযোগিতা করার জন্য সাংবাদিক সহ সকলের আন্তরিক সহায়তা কামনা করেন।


এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির উপস্থিত ছিলেন।

জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতির বিভিন্ন দিক উল্লেখ করে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি খ. আ. ম. রশিদুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আল আমিন শাহীন, সহ-সভাপতি মফিজুর রহমান লিমন, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, সাবেক সহ-সভাপতি সৈয়দ মোঃ আকরাম, সাবেক সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্য, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, দৈনিক সমতট বার্তার সম্পাদক মনজুরুল আলম, সমকালের ষ্টাফ রিপোর্টার আবদুন নূর, প্রতিদিনের সংবাদ জেলা প্রতিনিধি মনির হোসেন, জিটিভির জেলা প্রতিনিধি জহির রায়হান প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১