শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় বিজ্ঞান মেলার উদ্বোধনী অনুষ্ঠানে মোকতাদির চৌধুরী এমপি

আন্দোলনের নামে যারা জাতির পিতার ছবি ভাংচুর করেছে, তারা বাংলাদেশকে অস্বীকার করেছে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | রবিবার, ২৯ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 230 বার

আন্দোলনের নামে যারা জাতির পিতার ছবি ভাংচুর করেছে, তারা বাংলাদেশকে অস্বীকার করেছে

ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, মানব জীবনে বিজ্ঞানের উপকারিতা অনেক বেশি। বিজ্ঞানের অবদানের জন্যই আজ এক জায়গা থেকে লক্ষ- কোটি দূরত্বে মুহুর্তের মধ্যেই যোগাযোগ করা সম্ভব। তিনি শিক্ষার্থীদের বিজ্ঞান মনস্ক হওয়ার পরামর্শ দিয়ে বলেন, ১৯৭১সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা দেশ স্বাধীন করেছি। তাই তোমরা এই স্বাধীন দেশ পেয়েছো। জাতির জনক ও দেশকে ভালোবাসতে হবে। শ্রদ্ধা ও সম্মান দেখাতে হবে।

তিনি রোববার (২৯ নভেম্বর ২০২০) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।


সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, গত ২৭ নভেম্বর রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরে আন্দোলনের নামে যারা জাতির পিতার ছবি ভাংচুর করেছে, তারা বাংলাদেশকে অস্বীকার করেছে। যারা বাংলাদেশকে স্বীকার করে তারা কোন ভাবেই জাতির পিতার ছবি ভাংচুর করতে পারেনা। যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করেছে তারা নিজেদেরকে বাংলাদেশের প্রতিপক্ষ হিসেবে দাঁড় করাতে চাচ্ছেন। এই মুষ্টিমেয় সন্ত্রাসীদের সাথে ইসলাম ধর্মের কোনো মিল নেই।

তিনি ধর্মের নামে সন্ত্রাসবাদের কঠোর সমালোচনা করে বলেন, যারা বিশৃংখলা সৃষ্টি করে তাদেরকে আল-াহতায়ালা পছন্দ করেন না।
আলোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, সাধারন সম্পাদক এম.এ.এইচ মাহাবুবুল আলম প্রমুখ।

দিনব্যাপী বিজ্ঞান মেলায় সদর উপজেলার ২২টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহন করে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১