শিরোনাম

মহিলা পরিষদের উদ্যোগে

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং

| রবিবার, ২৫ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 112 বার

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং

“ধর্ষণ ও যৌন নিপীড়ন মানবতার বিরুদ্ধে অপরাধ” এই শ্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্বমানবাধিকার দিবস (২৫ নভেম্বর- ১০ ডিসেম্বর) ২০১৮ উদযাপন উপলক্ষে বাংলাদেশ মহিলা পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে লিগ্যাল এইড উপ-পরিষদের আয়োজনে আজ ২৫ নভেম্বর রবিবার বিকাল সাড়ে ৩টায় শহীদ ধীরেন্দ নাথ দত্ত স্মৃতি পাঠাগার মিলনায়তনে জেলা কমিটির সভাপতি শোভা রানী পালের সভাপতিত্বে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে জেলা কমিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি শোভা রানী পাল, সাধারণ সম্পাদক সাথী চৌধুরী, আন্দোলন সম্পাদক শ্যামলী মিয়াজী, লিগ্যাল এইড সম্পাদক লাকি সরকার, সাংগঠনিক সম্পাদক শামীমা সিকদার দীনা এবং কার্যকরি কমিটির সদস্য রত্না বেগম। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল নূর স্টাফ রির্পোটার দৈনিক সমকাল মো: বাহারুল ইসলাম, এস,এম, শফিকুল ইসলাম স্টাফ রির্পোটার, মো: মনির হোসেন জেলা প্রতিনিধি প্রতিদিনের সংবাদ এবং হাবীবুর রহমান পারভেজ প্রমুখ।


সাংবাদিক সম্মেলনের মাধ্যমে জেলা কমিটির সাধারণ সম্পাদক সাথী চৌধুরী আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষের ১৫ দিন ব্যাপী জেলা শাখার কর্মসূচি এবং কেন্দ্রীয় কর্মসূচি ঘোষণা করেন এবং জানুয়ারি থেকে অক্টোবর ১৮ লিগ্যাল এইড উপ-পরিষদের বাস্তবায়তি কর্মসূচির সংখ্যা ভিত্তিক চার্ট সকলের সামনে তুলে ধরেন। সাধারণ সম্পাদক তার বক্তব্যে জেলা শাখার কাজের অর্জন, প্রতিবন্ধকতা ও ফলাফল সম্পর্কে আলোচনা করেন। সম্মেলনের মাধ্যমে জেলা কমিটির নেতৃবৃন্দ সংগঠনের সকল প্রকার কাজে সাংবাদিকদের সহযোগীতার কামনা করেন। সাংবাদিক সম্মেলনে সাংবাদিকরা বলেন, মহিলা পরিষদ যে ধরনের কাজ করে আমরা সে সকল কাজকে সমর্থন করি এবং মহিলা পরিষদের সকল কাজে আমরা আমাদের অবস্থান থেকে সকল প্রকার সাহায্য ও সহযোগীতা করবো।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১