শিরোনাম

আনন্দ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সুকুমার দেবনাথের পরলোক গমণ, শোকের ছায়া

স্টাফ রিপোর্টার : | বুধবার, ২৭ জুন ২০১৮ | পড়া হয়েছে 133 বার

আনন্দ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সুকুমার দেবনাথের পরলোক গমণ, শোকের ছায়া

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার খৈয়াসার নাথপাড়া মহল্লার স্বর্গীয় যুগেশ চন্দ্র দেবনাথের বড় ছেলে শহরের কাপড় মল সংলগ্ন কালাইশ্রীপাড়া নিবাসী, বিশিষ্ট কাপড় ব্যবসায়ী, সমাজসেবক ও সনাতন ধর্ম প্রাণ ব্যক্তিত্ব, সকল মহলের প্রিয়জন সুকুমার চন্দ্র দেবনাথ আর নেই (দ্বিব্যান লোকান্ স্ব গচ্ছতু)।

তিনি গত সোমবার (২৫.০৬.২০১৮) দিবাগত রাত ১২টা ২০ মিনিটে নিজ বাসভবনে পরলোক গমণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ২ ছেলে, ৫ মেয়ে, নাতি নাতনী ও আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল দুপুরে মেড্ডাস্থ নাথ শ্মশানে তাঁর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়। তাঁর শবযাত্রায় ধর্ম বর্ণ নির্বিশেষে শহরের বিশিষ্ট ব্যক্তিগণ অংশগ্রহণ করেন।


স্বর্গীয় সুকুমার চন্দ্র দেবনাথের প্রয়াণে শহরের ব্যবসায়ী সমাজ, সনাতন ধর্মাবলম্বীসহ সকল স্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। এদিকে, শহরের প্রবীণ ব্যক্তিত্ব স্বর্গীয় সুকুমার চন্দ্র দেবনাথের পরলোক গমণে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন দৈনিক সমতট বার্তার সম্পাদক ও প্রকাশক, প্রবীণ সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মনজুরুল আলম, ব্যবস্থাপনা সম্পাদক আরিফুল আলম, আইটি সম্পাদক সারোয়ার হাসান তুহিন, দৈনিক সমতট বার্তা পাঠক ফোরাম সভাপতি হাজী সায়েদুর রহমান সর্দার ও সাধারণ সম্পাদক সাফির উদ্দিন চৌধুরী রনি, দৈনিক আজকের ব্রাহ্মণবাড়িয়া এর বার্তা সম্পাদক মো: আবুল হাসনাত অপু। বিবৃতিতে তারা সুকুমার চন্দ্র দেবনাথের আত্মার পারলৌকিক শান্তি কামনা করে তাঁর মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া পৌরবাসী অভিভাবক প্রতিম সাদা মনের একজন সজ্জ্বন মানুষকে হারালো বলে উল্লেখ করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১