শিরোনাম

আদালতের পরোয়ানায় মইনুলকে গ্রেফতার : আইনমন্ত্রী অ্যাড. আনিসুল হক

বিশেষ প্রতিনিধি : | মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 88 বার

আদালতের পরোয়ানায় মইনুলকে গ্রেফতার : আইনমন্ত্রী অ্যাড. আনিসুল হক

আইনমন্ত্রী অ্যাড. আনিসুল হক বলেছেন, ব্যারিস্টার মইনুল হোসেনকে আদালতের গ্রেফতারি পরোয়ানার ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে।

আজ ২৩ অক্টোবর মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মোজাফফর আহমেদ চৌধুরী মিলনায়তনে সেমিনারে শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


মন্ত্রী বলেন, ব্যারিস্টার মইনুল হোসেন জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করার আগে থেকেই সরকারের বিরুদ্ধে টক শোতে অনেক কথাই বলতেন। তখন কিন্তু তাকে গ্রেফতার করা হয়নি। তাকে গ্রেফতার করা হয়েছে আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার কারণে।

তিনি বলেন, ব্যারিস্টার মইনুল হোসেন টেলিভিশন টক শোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে যা বলেছেন তাতে শুধু তার একার মানহানি হয়নি। পুরো নারী সমাজকে অপমানিত করেছেন।

আইনমন্ত্রী বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। এর পর কোনো পদক্ষেপ না নিলে নারী সমাজ ক্ষুব্ধ হতো। সে জন্যই আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে।

রাষ্ট্রবিজ্ঞান সমিতির সভাপতি অধ্যাপক ড. গিয়াস উদ্দিন মোল্ল্যার সভাপতিত্বে অনুষ্ঠানে মহিলা সংসদ সদস্য কামরুল লায়লা জলি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান, চট্রগ্রাম বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান, সমিতির সাধারণ সম্পাদক ড. সৈয়দ আশরাফুর রহমান, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. খুরশিদা বেগম সাইদ প্রমুখ বক্তৃতা করেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১