শিরোনাম

আজ নবীনগরে আসছেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ

স্টাফ রিপোর্টার : | রবিবার, ২৮ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 184 বার

আজ নবীনগরে আসছেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ

আজ ২৮ অক্টোবর রবিবার নবীনগরে আসছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি নবীনগর উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় যোগ দিবেন। গত ২৩ অক্টোবর বুধবার রাতে জাতীয় পার্টি চেয়ারম্যান এর একান্ত সচিব মেজর মো. খালেদ আখতার (অব:) স্বাক্ষরিত এক পত্রে সফরসূচি ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে পাঠানো হয়েছে। তার আগমনকে কেন্দ্র করে বেশ উৎফুল্ল নবীনগরের জাতীয় পার্টি নেতা কর্মীরা। এরশাদ এর আগমনকে কেন্দ্র করে নবীনগর উপজেলা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠণ গুলো ব্যাপক প্রস্তুতি গ্রহণ করছে।

স্থানীয় নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ১০.৩০ মিনিটে আয়োজিত অনুষ্ঠানে নবীনগর উপজেলা জাতীয় পার্টি আহবায়ক কাজী মো. মামনুর রশিদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি থাকবেন জাতীয় সংসদে বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জি.এম কাদের, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। উক্ত জনসভায় প্রধান বক্তা থাকবেন জাতীয় পার্টি মহাসচিব এ.বি.এম রহুল আমীন হাওলাদার। এছাড়া জনসভায় বক্তব্য রাখবেন জাতীয় পার্টি প্রেসিডিয়িাম সদস্য এ্যাড. কাজী ফিরোজ রশিদ, জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টি আহবায়ক এড. জিয়াউল হক মৃধাসহ নেতৃবৃন্দ।


এ সমাবেশকে কেন্দ্র করে নতুন করে নবীনগর উপজেলা জাতীয় পার্টি এখন উজ্জিবিত। উপজেলা জাতীয় পার্টি নেতাকর্মীরা মনে করছেন, নবীনগরে পল্লীবন্ধু এরশাদ নতুন কোন বার্তা নিয়ে তাদের মাঝে হাজির হবেন। উপজেলা জাতীয় পার্টি সদস্য সচিব মোসলেম উদ্দিন মৃধা জানান, ২৮ অক্টোবর রবিবার পল্লীবন্ধু এরশাদ আমাদের মাঝে আশার আলো জাগাবেন। তার আগমনকে কেন্দ্র করে নবীনগর উপজেলা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠণ গুলো ব্যাপক প্রস্তুতি গ্রহণ করছে।

এ ব্যাপারে জাতীয় পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ এর উপদেষ্টা ও নবীনগর উপজেলা জাতীয় পার্টি আহবায়ক কাজী মো. মামুনুর রশিদ জানান, নবীনগর জাতীয় পার্টির দূর্গ হিসাবে দেশে পরিচিত ছিল। আশা করছি পল্লীবন্ধু সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ শান্তির বার্তা নিয়ে নবীনগরে আসবেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০