শিরোনাম

প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা উদ্বোধনী অনুষ্ঠানে মাহাবুবুল বারী চৌধুরী মন্টু

আজকের খেলোয়াড়গণ আগামী দিনে বিভাগীয় ও জাতীয় পর্যায়ে অংশ গ্রহণ করবে

| বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 107 বার

আজকের খেলোয়াড়গণ আগামী দিনে বিভাগীয় ও জাতীয় পর্যায়ে অংশ গ্রহণ করবে

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু বলেছেন, যারা ক্রিকেট খেলে তারা কোন দিন মিথ্যা কথা বলে না। ক্রিকেট খেলা এখন খুবই জনপ্রিয় হিসেবে পরিণত হয়েছে। তিনি বলেন, আজকের খেলোয়াড়গণ আগামী দিনে বিভাগীয় ও জাতীয় পর্যায়ের খেলায় অংশগ্রহণ করবে। আমাদের ব্রাহ্মণবাড়িয়ার অনেক খেলোয়াড় এখনো জাতীয় পর্যায়ে ও ঢাকা লীগ খেলছেন।

বুধবার (১৪.০২.২০১৮) সকাল ৯ টায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে (বর্ডিং মাঠ) অনুষ্ঠিত প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৭-১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আবুল কাসেমের সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, প্রাইম ব্যাংক ব্রাহ্মণবাড়িয়া ব্রাঞ্চ প্রধান মোঃ রফিকুল হক। জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবু কাউছার খানের উপস্থাপনায় এ সময় উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার গৌতম মিত্র, জেলা ক্রীড়া সংস্থার সদস্য এ. এফ এম আব্দুস সাকির ছোটন, বাকের মোশাররফ, মঞ্জুর-ই মাসুদ, আল মামুন, আজিম খান বাবু, নাজমুল হক সেলিম, মহিম চৌধুরী, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্রাহ্মণবাড়িয়া জেলার দায়িত্ব প্রাপ্ত কোচ ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য মোঃ রুহুল কুদ্দুছ শামীমসহ বিভিন্ন স্কুলের ক্রীড়া শিক্ষক ও ছাত্র ছাত্রীবৃন্দ।

উদ্বোধনী খেলায় “এ” গ্রুপে গতবারের চ্যাম্পিয়ন আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ পাইকপাড়া ৮ উইকেটে অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে শুভ সূচনা করে। টসে জিতে অন্নদা ৩০.২ ওভারে মাত্র ৭৯ রানে অল আউট হয়। সুবর্ণ ১২ রান করে। আবু বক্কর ৪টি, সাদনান সিয়াম ৩টি ও সাইফুল ইসলাম সিয়াম ২টি উইকেট পায়। বিরতির পর ব্যাট করতে নেমে আইডিয়াল ২১.২ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায়। আরাফাত ২৩, সাদনান সিয়াম অপরাজিত ১৯ ও নাহিদ ১৮ রান করে। সুজন ও সলিমুল্লাহ ১টি করে উইকেট পায়। খেলাটি পরিচালনা করেন আম্পায়ার মোঃ আজিম ও বাদশা ফয়সল। স্কোরার মোঃ সুমন ও আসাদুজ্জামান রনি। আজ “বি” গ্রুপের খেলায় অংশ গ্রহণ করবে গতবারের রানার্স আপ নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয় বনাম বাকাইল উচ্চ বিদ্যালয়।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১