শিরোনাম

আগামী ২৬ এপ্রিল চার দিন ব্যাপী ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের চিত্রকলা প্রদর্শনী শুরু হচ্ছে

| শনিবার, ২১ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 84 বার

আগামী ২৬ এপ্রিল চার দিন ব্যাপী ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের চিত্রকলা প্রদর্শনী শুরু হচ্ছে

শত শত শিশুর আকাঁ ছবি ও গান নিয়ে ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের আয়োজনে আগামী ২৬ এপ্রিল শুরু হচ্ছে চার দিন ব্যাপী ২৭তম বার্ষিক শিশু চিত্রকরা প্রদর্শনী ও সাংস্কৃতিক উৎসব।

২৬ এপ্রিল রোজ বৃহস্পতিবার বিকাল ৪টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।


উদ্বোধন করবেন ঢাবির চারুকলা অনুষদের শিক্ষক বিশিষ্ট চিত্রশিল্পী বিশ্বজিৎ গোস্বামী।

সভাপতিত্ব করবেন ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের উপদেস্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ আলমগীর ভূইয়া।

২৭ এপ্রিল শুক্রবার সকাল ৯টায় সংগীত ও নৃত্য প্রতিযোগিতা। বিকাল ৩টায় চিত্রাংকন প্রতিযোগিতা, বিকাল ৫টায় শিশু নিরাপত্তা ভীষক আলোচনা ও পুরস্কার বিতর ও সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রধান অতিথি থাকবেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন। সভাপতিত্ব করবেন ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের সহ সভাপতি স্থপতি অরূপ দত্ত।

৩য় দিন ২৮ এপ্রিল শনিবার শিশুদের আবৃত্তি প্রতিযোগিতা। বিকাল ৫টায় আনন্দময় শৈশব। প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সাহেদুল ইসলাম। সভাপতিত্ব করবেন ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের সহ সভাপতি অ্যাডঃ শাহীনুল ইসলাম।

২৯ এপ্রিল রোবার বিকাল ৪টায় সমাপনী দিবসে গুনীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণ। প্রধান অতিথি থাকবেন সাবেক রাষ্ট্রদূত বীর মুক্তিযোদ্ধা হুমায়ূন কবির। সভাপতিত্ব করবেন ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের উপদেষ্টা সহকারী অধ্যাপক তাসমিয়া সুলতানা। চার দিন ব্যাপী উৎসবে এবার যারা সংবির্ধত হবেন মুক্তিযুদ্ধ ও শিক্ষানুরাগী এডঃ হুমায়ূন কবির, চলচ্চিত্রের দেলোয়ার জাহান ঝন্টু, সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা, সাহিত্য কবি ড. মারুফুল ইসলাম এবং সংগীত ও সাংবাদিক পীযুষ কান্তি আচার্য্য। ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের সভাপতি মোঃ মাশুকুল ইসলাম মাশুক ও সাধারণ সম্পাদক প্রতিষ্ঠাতা নিয়াজ মোহাম্মদ খান বিটু উৎসবে সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০