শিরোনাম

আগামী ১৯ রমজান ইসলামী ফ্রন্ট জেলার ইফতার মাহফিল

| সোমবার, ০৪ জুন ২০১৮ | পড়া হয়েছে 465 বার

আগামী ১৯ রমজান ইসলামী ফ্রন্ট জেলার ইফতার মাহফিল

আগামী ১৯ রমজান ৫ জুন মঙ্গলবার দুপুর ৩ টায় ব্রাহ্মণবাড়িয়া ইসলামিক সেন্টার মিলনায়তনে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাহ্মণবাড়িয়া জেলার উদ্যোগে পবিত্র মাহে রমজান এর তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল জেলা ইসলামী ফ্রন্টের সভাপতি অধ্যাপক মুফতি নাজিম উদ্দিন আল কাদেরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হবে।

পবিত্র মাহে রমজান এর তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে উদ্বোধক থাকবেন বিশিষ্ট শিল্পপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এর শিল্প বিষয়ক উপদেষ্টা আলহাজ্ব কাজী মোহাম্মদ মামুনুর রশিদ মামুন।


প্রধান অতিথি থাকবেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বক্তা মুফাসসিরে কুরআন, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য শায়েখ আল্লামা আবু সুফিয়ান খান আবেদী আল কাদেরী।

প্রধান আলোচক থাকবেন উস্তাজুল ওলামা বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাহ্মণবাড়িয়া জেলার সাবেক সভাপতি অধ্যক্ষ আল্লামা এম এ মতিন।

বিশেষ আলোচক থাকবেন আহলে সুন্নাত ওয়াল জামা’আত ব্রাহ্মণবাড়িয়া জেলার সভাপতি অধ্যক্ষ আল্লামা আবু বকর সিদ্দিক।

বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট যুগ্ম-মহাসচিব সচিব অধ্যাপক এম এ মোমেন, সিনিয়র যুগ্ম-সাংগঠনিক সচিব সৈয়দ মোজাফফর আহমদ মুজাদ্দেদী, বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট অন রেকর্ড মোহাম্মদ আলী আজম, ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সভাপতি ফখরুদ্দিন আহমেদ খান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ ওসমান গনি, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ শফিউল আলম লিটন।

প্রধান বক্তা থাকবেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় অর্থ সচিব আলহাজ এম এ মতিন।

বিশেষ বক্তা থাকবেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের দাওয়া বিষয়ক সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ রফিকুল ইসলাম।

পবিত্র মাহে রমজান এর তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে জেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক আলহাজ্ব এডভোকেট ইসলাম উদ্দিন দুলাল এর সঞ্চালনায় বক্তব্য রাখবেন আহলে সুন্নাত ওয়াল জামা’য়াত বাংলাদেশ ইসলামী ফ্রন্ট যুবসেনা ও ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলা এবং উপজেলা নেতৃবৃন্দ।

উক্ত পবিত্র মাহে রমজান এর তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল সফল ও স্বার্থক করার জন্য আহলে সুন্নাত ওয়াল জামা’য়াত বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলা এবং উপজেলা সকল নেতৃবৃন্দকে যথাসময়ে ব্রাহ্মণবাড়িয়া ইসলামিক সেন্টার মিলনায়তনে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা হল।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১