শিরোনাম

আগামী নির্বাচন হবে মুক্তিযুদ্ধের চেতনা ও অস্তিত্ব রক্ষার চ্যালেঞ্জ : স্বাস্থ্যমন্ত্রী

আখাউড়া প্রতিনিধি : | রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 156 বার

আগামী নির্বাচন হবে মুক্তিযুদ্ধের চেতনা ও অস্তিত্ব রক্ষার চ্যালেঞ্জ : স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এম.পি বলেছেন, আগামী সংসদ নির্বাচন হবে চ্যালেঞ্জের। সেই চ্যালেঞ্জ মুক্তিযুদ্ধের চেতনা ও অস্তিত্ব রক্ষার চ্যালেঞ্জ। আমাদেরকে ঐক্যবদ্ধ থেকে এ চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে।

আজ রোববার (১৭.১২.২০১৭) বিকেলে জেলার আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।


মন্ত্রীর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন উপলক্ষে এ সভার আয়োজন করা হয়। ভারতের ত্রিপুরার রাজধানী আগরতলায় বাংলাদেশ হাই কমিশন আয়োজিত বিজয় দিবসের অনুষ্ঠানে যোগদান শেষে আখাউড়া স্থলবন্দর দিয়ে ফেরার পথে স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন মন্ত্রী। এসময় তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস দেন।

মতবিনিময়কালে অভিযোগ শুনে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনসালট্যান্ট আবু নাসের, মো. আব্দুল কাদির ও ফরিদা ইয়াসমিনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন মন্ত্রী।

এসময় স্বাস্থ্য বিভাগ চট্টগ্রামের পরিচালক মো. মুজিবুল হক জানান, ওই চিকিৎসকরা রোববার দেরিতে আসায় তাদের একদিনের বেতন কাটা হয়। তবে মন্ত্রী এতে আশ্বস্ত না হয়ে একেবারে চলে যাওয়ার ব্যবস্থা করতে নির্দেশ দেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, সারাদেশে চিকিৎসক সংকট রয়েছে। এ সংকট নিরসনে আরো ১০ হাজার চিকিৎসক নিয়োগ দেওয়া হবে।

অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হকের মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে ছায়েদুল হক, আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরী ও ঢাকার মেয়র আনিসুল হকের জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ডা. মো. আবু রায়হান।

ডা. মো. শাহ আলমের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- স্বাস্থ্য বিভাগ চট্টগ্রামের পরিচালক মো. মুজিবুল হক, সিভিল সার্জন ডা. নিশিত নন্দী মজুমদার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১