শিরোনাম

আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে : মোকতাদির চৌধুরী এম.পি

| রবিবার, ০৩ জুন ২০১৮ | পড়া হয়েছে 156 বার

আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে : মোকতাদির চৌধুরী এম.পি

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, পৌঁছে যাচ্ছে উন্নয়নের কাক্সিক্ষত লক্ষ্যে, ঠিক এই মূহুর্তে স্বাধীনতাবিরুধী চক্র উন্নয়নের ধারাকে বাধাগ্রস্ত করতে দেশ বিরোধী ষড়যন্ত্রে মেতে উঠেছে। স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে আমাদের সকলকে রুখে দাড়াতে হবে।

তিনি আজ রবিবার (০৩.০৬.২০১৮) সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়া শহরস্থ পশ্চিমাঞ্চল একতা সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।


ব্রাহ্মণবাড়িয়া শহরস্থ পশ্চিমাঞ্চল একতা সমিতির সভাপতি রেহান উদ্দিন রেনু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এম.পি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা, নিষ্ঠা, রাজনৈতিক দঢ়তা, গণতন্ত্র, শান্তি, সম্প্রীতি ও বিশ্বভ্রাতৃত্বের অনন্য রূপকার আর মানব কল্যাণে নিবেদিত প্রাণ হিসাবে বিশ্বে আজ তিনি প্রশংসিত হয়েছেন।

তিনি বলেন, শেখ হাসিনার জন্যে বাংলাদেশ এখন মহাকাশে ঘুরছে, আগামী নির্বাচনে এখন থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার জোয়ার উঠিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

এ সময় মোকতাদির চৌধুরী এম.পি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বাংলাদেশ আজ বিশ্বের বুকে আলাদা আসনে অধিষ্ঠিত হয়েছে। শেখ হাসিনার মন জুড়ে আছে দুখী মানুষের প্রতি সহানুভূতি ও সহমর্মী হৃদয়ের আবেদন। তিনি এখন বিশ্ব শান্তির আঙিনায়। তাঁর সরকারের সাফল্যও বিস্তর। কারণ সরকারের সাফল্য নির্ভর করে শক্তিশালী নেতৃত্বের ওপর এবং সেটি শেখ হাসিনা প্রমাণ করেছেন। তিনি বলেন, পশ্চিমাঞ্চলের মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আমি আমার দায়িত্ব ও কর্তৃব্য নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়ন কর্মকর্তা পরিচালনা করছি। আমার কাছে উন্নয়নই মূখ্য বিষয়। আগামী নির্বাচনে আমাকে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ দিন।

ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূইয়া, বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার এসোসিয়েশনের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য মোঃ বাবুল মিয়া, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুজিবুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মাহবুবুল আলম খোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার, সাদেকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হাই, বড়াইল ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক বাবুল, কদর মাহমুদ সিদ্দিকী, আলহাজ্ব শাহ আলম।

ইফতার ও দোয়া মাহফিলে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সুশীল সমাজ ও ব্রাহ্মণবাড়িয়া শহরস্থ পশ্চিমাঞ্চল একতা সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আলী আজম। পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন আলাউদ্দিন সাবেরি। পরে দেশ ও জাতির সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা রাকিব।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০