শিরোনাম

আগামীকাল জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ সরাইলে আসছেন

স্টাফ রিপোর্টার : | মঙ্গলবার, ০৬ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 765 বার

আগামীকাল জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ সরাইলে আসছেন

আগামীকাল বুধবার (০৭.০৩.২০১৮) ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলায় আসছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ এমপি।

এ সময় তিনি সরাইল উপজেলা জাতীয় পার্টি আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসাবে যোগ দিবেন।


গত সোমবার বিকালে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান এর একান্ত সচিব মেজর মোঃ খালেদ আখতার (অব:) স্বাক্ষরিত পত্রে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ এম.পি বুধবার সফর সূচি ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও পুলিশ সুপার এর কাছে পাঠানো হয়েছে।

জেলা জাতীয় পার্টি সদস্য সচিব ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ এর উপদেষ্টা কাজী মামুনুর রশিদ সোমবার সন্ধ্যায় জানান, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদ এম.পি বুধবার সকাল ১০টায় তিনি হেলিকাপ্টার যোগে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা হবে। হেলিকাপ্টারটি ১০টা ৩০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে অবতরণ করবে।

এ সময় তিনি সরাইলে কালিকচ্ছ ঈদগাহ মাঠে সরাইল উপজেলা জাতীয় পার্টি আয়োজিত কর্মী সমাবেশে যোগ দিবেন। এছাড়াও ১১টা ৩০ মিনিটে হেলিকাপ্টার যোগে গাইবান্ধা জেলার উদ্দেশ্যে রওয়ানা হবেন।

এ সময় সাবেক রাষ্ট্রপতির সফরসঙ্গী হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এম.পি, সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, পরিবেশ ও বনমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এম.পি, শ্রম বিষয়ক প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এম.পি, সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এম.পি, প্রেসিডিয়াম সদস্য, উপদেষ্টা মন্ডলীর সদস্য, সংসদ সদস্য, কেন্দ্রীয় কমিটির সদস্যবৃন্দ।

এদিকে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদকে বরণকে করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করছে বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সাংসদ ও জেলা জাতীয় পার্টি আহবায়ক এবং জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাড. জিয়াউল হক মৃধা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১