শিরোনাম

আগামীকাল চেম্বার কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন

স্টাফ রিপোর্টার : | সোমবার, ১৪ মে ২০১৮ | পড়া হয়েছে 90 বার

আগামীকাল চেম্বার কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন

আগামীকাল মঙ্গলবার (১৫/০৫/২০১৮) সকাল ১১টায় কুমারশীল মোড়ে (মদিনা মসজিদ সংলগ্ন) ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র চেম্বার কমপ্লেক্স এর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তি প্রস্তর স্থাপন করবেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট লেখক, মুক্তিযোদ্ধা, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান, বিপিএম, পিপিএম, পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম। সভাপতিত্ব করবেন ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি ও এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক।


উক্ত অনুষ্ঠানে সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি ও এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০