শিরোনাম

আগরতলায় এলোহা ইন্টারন্যাশনালের সপ্তম স্টেইট লেভেল কম্পিটিশন এন্ড এ্যাওয়ার্ড গিভিং সেরিমনি অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি : | মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 199 বার

আগরতলায় এলোহা ইন্টারন্যাশনালের সপ্তম স্টেইট লেভেল কম্পিটিশন এন্ড এ্যাওয়ার্ড গিভিং সেরিমনি অনুষ্ঠিত

ভারতের ত্রিপুরার প্রখ্যাত শিক্ষা প্রতিষ্ঠান মহারানী তুলসীবতী উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়ামে রোববার (১৭ ডিসেম্বর) সকাল থেকে রাত ১০টা পর্যন্ত অনুষ্ঠিত হয় দুইপর্বের বিশ্বখ্যাত শিশু মেধা বিকাশের বিজ্ঞান সম্মত মেধা উন্নয়নে অংকের উৎকর্ষতা বৃদ্ধির ৪ থেকে ১৪ বছরের শিশুদের ৫মিনিটে ৭০টি অংক সমাধানের কৌশলের জাদুকরী প্রতিযোগিতা।
অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে উদ্বোধন করেন ত্রিপুরা রাজ্যের মহামান্য রাজ্যপাল তথাগত রায়। বিশেষ অতিথি ছিলেন এলোহা বাংলাদেশের এম্বাসেডর অশোকা ফেলো মোঃ মাতিন আহমেদ, এলোহা ভারতের সিএমডি একে কামরান এবং ত্রিপুরা রাজ্যের সিএমডি রণবীর রায়।
সকালের পর্বে ভারতের বিভিন্ন প্রদেশ থেকে আগত প্রায় ১৭শত এবং ব্রাহ্মণবাড়িয়াসহ বাংলাদেশের বিভিন্ন এলোহা ক্যাম্পাস থেকে প্রায় ৪৫০জন শিশু প্রতিযোগি এই আইএসও সনদপ্রাপ্ত অংকের জাদুকরী প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে।
দিনব্যাপী বিভিন্ন পর্যায়ের বয়স ভিত্তিক প্রতিযোগিতা সম্পন্ন হওয়ার পর সন্ধ্যায় শুরু হয় বিজয়ী প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এ পর্বে প্রধান অতিথি ছিলেন ত্রিপুরা রাজ্যের ডেপুটি স্পিকার শ্রী পবিত্র কর, স্থানীয় এমএলএ রতন দাস, এলোহা বাংলাদেশের এম্বাসেডর অশোকা ফেলো মোঃ মাতিন আহমেদ, এলোহা ভারতের সিএমডি একে কামরান এবং ত্রিপুরা রাজ্যের সিএমডি রণবীর রায়।
দুই পর্বেই অতিথিগণ শিশু ও অভিভাবকদের উদ্দেশ্যে প্রেরণামূলক ও ভবিষ্যৎমুখী সুন্দর বক্তব্য দিয়ে সকলকে অনুপ্রাণিত করেন।
চেইঞ্জমেকারজী মাতিন আহমেদ বাংলাদেশের ৪৫০জন প্রতিনিধির নেতৃত্বদেন এবং তার সফর সঙ্গী হিসেবে ছিলেন এলোহা বাংলাদেশের এইচ আর হেড তৌহিদা পারভীন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমিন শাহীন, নর্থ সাউথ স্কুল অব প্রাইমারী গ্র্যাজুয়েশনের একাডেমিক হেড মাইনুল ইসলাম, প্রগ্রেসিভ ইংলিশ একাডেমির প্রতিষ্ঠাতা এ কে এম রমজান আলী। অনুষ্ঠানের শেষে চেইঞ্জমেকারজী মাতিন আহমেদ এই প্রোগ্রামের হোস্ট বিশিষ্ট শিক্ষাবিদ রণবীর রায়ের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করে আগামী মার্চে এলোহা বাংলাদেশের ন্যাশনাল কম্পিটিশন এবং জুলাইয়ে রাশিয়ার মস্কোতে অনুষ্ঠিতব্য ইন্টারন্যাশনাল কম্পিটিশনে অংশগ্রহণের আমন্ত্রণ জানিয়েছেন।
উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ার ২জন ভিআইপি ওই অনুষ্ঠানে আমন্ত্রিত বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করার কথা থাকলেও মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডঃ ছায়েদুল হকের মৃত্যুর কারণে তার অংশগ্রহণ করতে পারেনি বিধায় চেইঞ্জমেকারজী মাতিন আহমেদ সকলের নিকট দুঃখ প্রকাশ করেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১