শিরোনাম

আনুষ্ঠানিক উদ্বোধন ২০ জানুয়ারি

আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যা চালু

আখাউড়া প্রতিনিধি : | বৃহস্পতিবার, ০৪ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 116 বার

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যার কার্যক্রম আজ বৃহস্পতিবার (০৪.০১.২০১৮) থেকে শুরু হয়েছে। নতুন একটি ভবন উদ্বোধনের মধ্য দিয়ে আগামী ২০ জানুয়ারি এর আনুষ্ঠানিক উদ্বোধন হওয়ার কথা রয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য ও আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এম.পি উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।
আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) মোঃ শফিউর রহমান জানান, এ হাসপাতালটি আগে থেকেই ৩১ শয্যার ছিল। নতুন ভবনে আরো ১৯ শয্যার ব্যবস্থা রয়েছে। আনুষ্ঠানিক উদ্বোধনকে কেন্দ্র করে আজ বৃহস্পতিবার ভর্তিকৃত চারজন রোগীকে ওই ভবনের শয্যায় রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। নতুন ভবনসহ আরো কিছু সুযোগ সুবিধার আনুষ্ঠানিক উদ্বোধন হবে আগামী ২০ জানুয়ারি।
এখানে উল্লেখ্য, হাসপাতালটিতে চিকিৎসকসহ আরো অনেক সংকট রয়েছে। সময় মেনে চিকিৎসক আসেন না বলেও অভিযোগ রয়েছে। গত ১৭ ডিসেম্বর হাসপাতাল পরিদর্শনে এসে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এসব সংকট সমাধানের আশ্বাস দেন। তবে এখনো দৃশ্যমান কোনো অগ্রগতি দেখা যাচ্ছে না।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১