শিরোনাম

আখাউড়া পৌরশহরের সড়ক বাজারের ব্যবসায়ী ও সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় ও দলীয় লিফলেট বিতরণ করেছেন আইনমন্ত্রী

আখাউড়া প্রতিনিধি : | শনিবার, ১৩ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 184 বার

আখাউড়া পৌরশহরের সড়ক বাজারের ব্যবসায়ী ও সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় ও দলীয় লিফলেট বিতরণ করেছেন আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদবিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, রায় নিয়ে বিএনপি যে কর্মসূচী দিয়ে ওই কর্মসূচীতে কোন মানুষ নেই। ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রধান আসামী ও হুকুমদাতা তারেক রহমানে ফাঁসির রায় না হওয়ায় তার বিষয়ে রাষ্ট্রীয়ভাবে কোন ব্যবস্থা নেওয়া হবে কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, আমরা রায় দেখব, রায় দেখে বিশ্লেষণ করে, এটার বিরোধে আমরা ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিব। গতকাল ১২ অক্টোবর শুক্রবার দুপুরে আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের তুলাইশিমূল চকবাজারের কৃষকদের সাথে মতবিনিময় শেষে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. সেলিম ভূইয়া, মন্ত্রীর একান্ত সহকারী সচিব রাশেদুল কাউছার ভূইয়া জীবন, মনিয়ন্দ ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন ভূঁইয়া প্রমুখ।

উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের উপর দিয়ে আখাউড়া-আগরতলা রেলপথ নির্মাণে জমির মালিকরা জমির ন্যায্য মূল্য ও ফসলের দাম পাচ্ছে না বলে সেইসব কৃষকদের সাথে তুলাইশিমূল চকবাজারের মন্ত্রী কথা বলেছেন। এ সময় মন্ত্রী কৃষকদের দু:খ কষ্টের কথা মন দিয়ে শুনেন। কৃষকদের আশ্বাস দেন তাদের ন্যায্য মূল্য পাওয়ার ব্যাপারে সংশ্লিষ্টদের সাথে কথা বলেন তারা যেন কৃষকের ন্যায্য মূল্য দেন। মতবিনিময় সভায় বক্তৃতা করেন আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, বীর মুক্তিযোদ্ধা শাহ জাহান মৃধা, রফিকুল ইসলাম, সালু মৃধা, কামরুল খান, লুৎফর রহমান ও কাউছার ভূঁইয়া প্রমুখ।


আর আগে আইনমন্ত্রী সকালে আখাউড়া পৌরশহরের সড়ক বাজারের ব্যবসায়ী ও সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় ও দলীয় লিফলেট বিতরণ করেছেন। এ সময় ব্যবসায়ী ও সাধারণ মানুষও আইনমন্ত্রীকে কাছে উচ্ছ্বাস প্রকাশ করেন। লিফলেট বিতরণকালে আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো. আবুল কাসেম ভূইয়া, মো. সেলিম ভূইয়া, আখাউড়া প্রেসক্লাবে সভাপতি মো. রফিকুল ইসলাম, পৌর আওয়ামীলীগ সভাপতি এড. আব্দুল্লাহ ভূইয়া বাদল, সাধারণ সম্পাদক কাজী লিটন খাদেম, সিএন্ডএফ সাধারণ সম্পাদক ফোরকান খলিফা, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আবু কাউছার ভূইয়া, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শরীফুল ইসলাম প্রমুখ। এর আগে সকাল সাড়ে দশটায় মন্ত্রী ট্রেন যোগে ঢাকা থেকে এসে আখাউড়া স্টেশনে এসে পৌঁছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০