শিরোনাম

আখাউড়া থেকে অপহৃত শিশু সোনাইমুড়িতে উদ্ধার অপহরনকারীসহ গ্রেপ্তার-২

আখাউড়া প্রতিনিধি | বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 126 বার

আখাউড়া থেকে অপহৃত শিশু সোনাইমুড়িতে উদ্ধার অপহরনকারীসহ গ্রেপ্তার-২

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে অপহৃত দেড় বছরের শিশু শিফাত মোল্লাকে নোয়াখালী জেলার সোনাইমুড়ি থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অপহরণকারী মোঃ ফারুক মিয়া এবং নোয়াখালীর বিকাশের এজেন্ট আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করে। বুধবার (৯ই সেপ্টেম্বর, ২০২০) অপহৃত শিশু শিফাত মোল্লাকে আখাউড়ায় নিয়ে আসা হয়।

পুলিশ জানায়, গত মঙ্গলবার বিকেলে মোখলেছ নামে পরিচিত এক ব্যক্তির কাছে শিফাতকে দিয়ে পালিয়ে যায় অপহরণকারি মোঃ ফারুক। পরে রাতের বেলা নোয়াখালী জেলার সূবর্ণচর উপজেলার চর জব্বার থেকে অপহরণকারী মোঃ ফারুক মিয়া ও বিকাশের এজেন্ট আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়।


পুলিশ ও শিফাতের পরিবারের লোকজন জানান, গত রোববার আখাউড়ার দেবগ্রামের ভাড়া বাসা থেকে শিফাতকে নিয়ে যায় একই বাড়ির ভাড়াটিয়া ফারুক ও তার স্ত্রী রূপা বেগম। পরে বিষয়টি আখাউড়া থানার পুলিশকে অবহিত করা হয়। এরই মধ্যে রিফাতকে ছাড়তে পাঁচ হাজার টাকা দাবি করা হয়।

অপহরণকারী ফারুকের কথা মতো বিকাশের মাধ্যমে সোনাইমুড়ি এলাকার আনোয়ার হোসেনের দোকানে ওই টাকা পাঠানো হলে তিনি সেটি না নিয়ে কৌশলে সটকে পড়েন। গত মঙ্গলবার সোনাইমুড়ি থানা পুলিশের সহযোগিতায় সেখানে যায় শিফাতের বাবা শিপন মোল্লা ও আরো একাধিক লোক। তাদের সাথে যাওয়া পূর্ব পরিচিত মোখলেছকে পাঠালে রিফাতকে দিয়ে দিবে বলে জানায় ফারুক। বিকেলে কথামতো জায়গায় মোখলেছ গেলে শিশু রিফাতকে দিয়ে পালিয়ে যায় ফারুক।

এদিকে রিফাতের মা লাকী বেগম ছেলেকে ফিরে পেয়ে পুলিশ ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানান।

এ ব্যাপারে আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মাসুদ আলম বলেন, অপহৃত শিশু শিফাতকে উদ্ধার করা হয়েছে। অপহরণকারী ফারুকসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০