শিরোনাম

আখাউড়া ইমিগ্রেশন চেকপোষ্ট অফিসে ভাংচুর, দুইজন আটক

আখাউড়া প্রতিনিধি : | বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 141 বার

আখাউড়া ইমিগ্রেশন চেকপোষ্ট অফিসে ভাংচুর, দুইজন আটক

জেলার আখাউড়া স্থলবন্দরের দুই ইমিগ্রেশন পুলিশ কর্মকর্তার উপর হামলার ঘটনা ঘটেছে। এ সময় হামলাকারিরা ইমিগ্রেশন অফিসের মূল্যবান যন্ত্রপাতি ভাংচুর করে। এ ঘটনায় পর দুইজনকে আটক করে আখাউড়া থানায় সোপর্দ করা হয়েছে। আটককৃতরা হলো, আখাউড়া চেকপোস্ট সংলগ্ন আনোয়ারপুর গ্রামের সাইফুল ইসলাম সারোয়ার ও একই গ্রামের রিপন ভূঁইয়া।

ইমিগ্রেশন পুলিশ জানান, মঙ্গলবার বিকেলে আনোয়ারপুর গ্রামের সাইফুল ইসলাম ভারতে যাওয়ার উদ্দেশ্যে তার পাসপোর্ট ইমিগ্রেশন চেকপোষ্ট অফিসার পুলিশের সহকারী উপপরিদর্শক মো. আতিকুর রহমানের কাছে দেন। তিনি পাসপোর্ট পরীক্ষা করে দেখেন তার প্রথম পাসপোর্টটি হারিয়ে গেছে। হারানো পাসপোর্টের জিডির কপি কোথায় জানতে চাইলে রেগে যায় সাইফুল। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্থানীয় প্রভাব দেখিয়ে আতিককে মারধর করে সাইফুল ও তার সাথে থাকা রিপন। এ সময় পাশের ইমিগ্রেশন চেকপোষ্টের পুলিশ কর্মকর্তা বাহাদুর আলম এগিয়ে এলে তাকেও মারধর করে ওই দুই যুবক। এ সময় তারা অফিসের মূল্যবান আসবাবপত্র ভাংচুর করে। পরে অন্যান্য যাত্রীদের সহায়তায় ইমিগ্রেশন পুলিশ তাদের আটক করে আখাউড়া থানায় সোপর্দ করে।


আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার জানান, এ ঘটনায় ইমিগ্রেশন কর্মকর্তা পুলিশের সহকারী উপপরিদর্শক মো. আতিকুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলায় সরকারি কাজে বাধা প্রধানসহ মারধর ও ভাংচুরের অভিযোগ আনা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০