শিরোনাম

আখাউড়া-আগরতলা আন্তর্জাতিক সড়কে বড় গর্ত ॥ ঝুঁকি নিয়ে যান চলাচল

আখাউড়া প্রতিনিধি | শুক্রবার, ১৭ জুলাই ২০২০ | পড়া হয়েছে 90 বার

আখাউড়া-আগরতলা আন্তর্জাতিক সড়কে বড় গর্ত ॥ ঝুঁকি নিয়ে যান চলাচল

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া-আগরতলা আন্তর্জাতিক সড়কের ( সুলতানপুর-চিনাইর-আখাউড়া সড়ক) প্রায় ১২০ ফুট ভেঙ্গে যাওয়ার পর শুক্রবার (১৭ই জুলাই, ২০২০) সকালে সড়কে বড় ধরনের গর্তের সৃষ্টি হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সড়কে ৫-৬ ফুট প্রশস্থের একটি গর্তের সৃষ্টি হয়। গর্তের পাশ দিয়েই ঝুঁকি নিয়ে চলাচল করছে ছোট যানবাহন। তবে ভারী ও বড় যান চলাচল বন্ধ রয়েছে।


এর আগে টানা বৃষ্টির কারনে গত ১৩ জুলাই সড়কের আখাউড়ার তিতাস সেতু এলাকায় সড়টির একপাশে প্রায় ১২০ ফুট ভেঙ্গে যায়। ওই সময় সড়কের একপাশে স্তপাকারে বালু রাখায় তিন ঠিকাদারকে দোষারোপ করা হয়। তবে গতকাল শুক্রবার গর্তের সৃষ্টি হওয়ার বিষয়ে কোন কারন জানা যায়নি। তবে এলাকাবাসীর অভিযোগ নিম্নমানের নির্মান সামগ্রী দিয়ে সড়কটি নির্মান করায় এই অবস্থার সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে প্রথমে সড়কের বাইপাস এলাকার খড়মপুর যাওয়ার পথে সামান্য অংশ দেবে যায়। পরে এক পর্যায়ে বড় আকারের গর্তের সৃষ্টি হয়। স্থানীয় লোকজন গাছ ও লাল নিশান টানিয়ে সতর্ক করে দেন। তবে গর্তের পাশ দিয়েই ছোট যানবাহন চলাচল করছে।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা জানান, তিনি বিষয়টি জেনেছেন। সরজমিনে দেখার জন্য তিনি ঘটনাস্থলৈ যাচ্ছেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১