শিরোনাম

আখাউড়ায় ৩ ইজিবাইক চোর গ্রেপ্তার

আখাউড়া প্রতিনিধি | বুধবার, ২১ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 136 বার

আখাউড়ায় ৩ ইজিবাইক চোর গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ব্যাটারি চালিত ইজিবাইক চুরি করে নিয়ে যাওয়ার ঘটনায় ৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার
২১শে এপ্রিল, ২০২১ সকালে আখাউড়া উপজেলার খড়মপুর এলাকা থেকে স্থানীয় জনতা তাদেরকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, নোয়াখালী জেলার রামগঞ্জ উপজেলার হাজীপুর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে কামরুল ইসলাম-(২০), ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মৌড়াইল গ্রামের মৃত শিশু মিয়ার ছেলে দেলোয়ার হোসেন-(৩২) ও জেলার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল গ্রামের মৃত লিটন মিয়ার ছেলে সোহেল মিয়া -(২৭)। বুধবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়।


পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতে গ্রেপ্তারকৃতরা বিজয়নগর উপজেলার শ্রীপুর গ্রামের ইয়াছিন মিয়ার একটি ইজিবাইক চোরেরা চুরি করে নিয়ে যায়। বুধবার তারা ইজিবাইকটি নিয়ে আখাউড়া উপজেলার খড়মপুর বাইপাস এলাকায় আসে। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে স্থানীয় জনতা তাদেরকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেন।

এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান ইজিবাইকসহ তিনজনের আটকের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় আটককৃতদেরকে গ্রেপ্তার দেখিয়ে বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আদালতে পাঠানো হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১