শিরোনাম

আখাউড়ায় সাংবাদিকদের নিয়ে ফেসবুকে মানহানিকর পোস্টের নিন্দা

আখাউড়া প্রতিনিধি : | বৃহস্পতিবার, ০৬ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 275 বার

আখাউড়ায় সাংবাদিকদের নিয়ে ফেসবুকে মানহানিকর পোস্টের নিন্দা

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ায় সাংবাদিক সম্পর্কে ফেসবুকে আপত্তিজনক, মানহানিকর স্ট্যাটাস দেওয়ার নিন্দা জানিয়েছে উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা। অবিলম্বে ফেসবুক থেকে ওই স্ট্যাটাস প্রত্যাহার করে ক্ষমা চাওয়ার দাবী জানানো হয়।

জানাযায়, আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের বাউতলা গ্রামের মন মিয়ার পুত্র সাদ্দাম হোসেন নিজেকে একজন সাংবাদিক পরিচয় দেন। গত ৩ ডিসেম্বর রাতে (ঝধফফধস ঐড়ংংধরহ) নামে তার ফেসবুক পেজ থেকে ‘৫০০টাকা আর এক পেটের বিনিময়ে সাংবাদিক কিনতে পাওয়া যায় আমার শহরে’। ফ্যাক্ট : চাটুকারিতা’ লিখে আখাউড়ার সাংবাদিক তথা সকল সাংবাদিক সম্পর্কে কুরূচিপূর্ণ ও মানহানিকর পোস্ট দেয়। এহেন কুরূচিপূর্ণ স্ট্যাটাসের মাধ্যমে সকল সাংবাদিককে অসম্মান ও সাংবাদিকতা পেশার প্রতি চরম অশ্রদ্ধা ও অবজ্ঞা দেখিয়েছেন তিনি। এতে জনমনেও সাংবাদিক সম্পর্কে ঘৃনা ও বিদ্বেষ সৃষ্টি করবে। আপত্তিকর ওই স্ট্যাটাসটি মুছে দিতে বলার পরও না মুছায় আখাউড়ার সর্বস্তরের সাংবাদিকেরা এর নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।


প্রতিবাদদাতা সাংবাদিকেরা হলেন আখাউড়ার সিনিয়র সাংবাদিক মো. রফিকুল ইসলাম (ভোরের ডাক), মানিক মিয়া (সংবাদ), কাজী হান্নান খাদেম (যায়যায়দিন), কাজী মফিকুল ইসলাম (বাংলাদেশের খবর) বিশ্বজিৎ পাল বাবু (কালেরকন্ঠ), মো. নূরুন্নবী ভূঁইয়া (আনন্দ টিভি), জুটন বনিক (ভোরের কাগজ), ফজলে রাব্বি (ইত্তেফাক), সাইফুল ইসলাম (বাংলা টিভি) প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১