শিরোনাম

শিশুদের মুখে হাসি ফুটালো ‘হাসিমুখ’

আখাউড়ায় শিক্ষার্থীদের টাকায় দেড়শত শীতপোশাক বিতরণ

আখাউড়া প্রতিনিধি | রবিবার, ১২ জানুয়ারি ২০২০ | পড়া হয়েছে 90 বার

আখাউড়ায় শিক্ষার্থীদের টাকায় দেড়শত শীতপোশাক বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শিক্ষার্থীদের টাকায় দেড়শ’ সুবিধাবঞ্চিত শিশুর মাঝে শীতের পোশাক বিতরণ করা হয়েছে। ‘হাসিমুখ’ নামে সংগঠনের উদ্যোগে রোববার (১২জানুয়ারি ২০২০) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এসব পোশাক বিতরণ করা হয়।
সংগঠনের প্রধান উপদেষ্টা বিশ্বজিৎ পাল বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌরসভার মেয়র মোঃ তাকজিল খলিফা কাজল। সাবেক ছাত্রনেতা মো. মনির হোসেনের উপস্থাপনায় এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আবু কাউছার ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহাবুদ্দিন বেগ শাপলু। সংগঠনের পক্ষে সাধারন সম্পাদক আকাশ বাসফোর, রাকিবা খাতুন অয়ন, হাসান মাহমুদ পারভেজ তানভীর আহমেদ, তানজিনা ইসলাম আইরিন, রুনা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয়, শিক্ষার্থীদের নিয়ে গড়া ওই সংগঠনের সদস্যরা নিজেদের পড়াশুনার খরচ থেকে ও সুহৃদদের কাছ থেকে সহায়তা নিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শীতের পোশাক কেনা হয়। মুজিব বর্ষ উপলক্ষে এ আয়োজন করা হয়।
প্রধান অতিথি মোঃ তাকজিল খলিফা কাজল তাঁর বক্তব্যে এমন উদ্যোগের প্রশংসা করেন। এ সময় তিনি পথশিশুদের পড়াশুনা করার ব্যবস্থা নিতে ‘হাসিমুখ’ সংগঠনের প্রতি আহবান জানান। এ কাজে পৌরসভা সহায়তা করবে বলে তিনি ঘোষণা দেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১