শিরোনাম

আখাউড়ায় শিক্ষকের বিরুদ্ধে ৩ শিশু শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগ

আখাউড়া প্রতিনিধি : | রবিবার, ২০ মে ২০১৮ | পড়া হয়েছে 116 বার

আখাউড়ায় শিক্ষকের বিরুদ্ধে ৩ শিশু শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়ায় আজ রবিবার (২০.০৫.২০১৮) সকালে শিক্ষকের স্কেলের আঘাতে তিন শিক্ষার্থী আহত হয়েছে। ধরখার নতুন কুঁড়ি কিন্ডার গার্টেনের চতুর্থ শ্রেণির আহত তিন শিক্ষার্থী মারুফ সরকার, নীরব ভূঁইয়া, লোকমান হোসেন আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে।

ওই শিক্ষার্থীরা অভিযোগ করে, রবিবার সকাল ১১টার দিকে অঙ্কের ক্লাশের সময় শিক্ষক মাঈনুদ্দিন তাদের শরীরে স্কেল দিয়ে আঘাত করেন। একটি অঙ্ক না পারার অভিযোগ তুলে তাদেরকে মারধর করে।


এ ব্যাপারে একাধিকবার মোবাইল ফোন কল করলে অভিযুক্ত শিক্ষক মাঈনুদ্দিন রনি ফোন রিসিভ করেননি। ফোন রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি। তবে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শেখ মো. জুনায়েদ জানান, এ ঘটনায় তিনি মর্মাহত। সবার সঙ্গে আলোচনা করে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মোরাদ হোসেন জানান, শিশুদের জখম আমাকে দেখিয়েছে অভিভাবকরা। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি।

আখাউড়া প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জানান, বিষয়টি অত্যন্ত অমানবিক। সকল শিক্ষকদের বারবার সাবধান করার পরও এধরনের অনাকাক্সিক্ষত ঘটনা দুঃখজনক।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান বলেন, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১