শিরোনাম

আখাউড়ায় মুক্তিযোদ্ধাকে ঘর ও প্রত্যন্ত অঞ্চলে রাস্তা দিলেন আইনমন্ত্রী

| বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 149 বার

আখাউড়ায় মুক্তিযোদ্ধাকে ঘর ও প্রত্যন্ত অঞ্চলে রাস্তা দিলেন আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি আখাউড়া উপজেলাধীন আজমপুর গ্রামের নারী মুক্তিযোদ্ধা মিসেস শর্মিলা দেবকে প্রধানমন্ত্রীর উপহার ‘বীরনিবাস’ প্রকল্পের মাধ্যমে বাসস্থানের জন্য একটি পাকা বাড়ির ব্যবস্থা করেছেন। আজ বুধবার (২৮.০২.২০১৮) সকাল ১১ টায় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান আইনমন্ত্রীর পক্ষে সরেজমিন গিয়ে উক্ত বাড়ির নির্মাণ কাজ শুরু করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মোঃ মনোয়ার উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাপস চক্রবর্তী, আখাউড়া উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হান্নান ভূইয়া, স্থানীয় ওয়ার্ড সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, মিডিয়া ব্যক্তিত্ব প্রমুখ।

পরে আইনমন্ত্রীর পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা প্রকৌশলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, স্থানীয় ইউপি চেয়ারম্যান, ওয়ার্ড সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দকে সাথে নিয়ে আখাউড়া উত্তর ইউনিয়নের চানপুর গ্রামের ইদ্রিস মিয়ার বাড়ি থেকে আনোয়ারপুর রাস্তা পর্যন্ত ৭০০ মিটার রাস্তা পরিদর্শন করেন এবং সকলকে নিয়ে মোনাজাত করে রাস্তার নির্মাণ কাজ শুরু করেন।
উল্লেখ্য, উপজেলা প্রশাসনের মাধ্যমে আইনমন্ত্রীর বদৌলতে ২ কিলোমিটার হেরিংবন্ড রাস্তার বরাদ্দ ও শর্মিলা দেবসহ সৈয়দ আলী হাসানের নামে দু’টি পাকা ঘরের বরাদ্দ পাওয়া গেছে। রাস্তা এবং ঘর পেয়ে এলাকাবাসী আইনমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
কাজের প্রাক্কলিত ব্যয়ঃ ‘বীর নিবাস’ দু’টির জন্য ১৭ লাখ টাকা এবং ২ কি.মি হেরিংবন্ড রাস্তার জন্য ৭৬ লাখ টাকা।-প্রেস বিজ্ঞপ্তি


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১